July 16, 2024, 8:46 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
মানবপাচার মামলায় গ্রেপ্তার ৩

মানবপাচার মামলায় গ্রেপ্তার ৩

ঝিনাইদহে মানব পাচার মামলার ৩ আসামিকে যশোর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১ মার্চ) রাতে যশোরের মনিরামপুরের শৈলী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, শৈলী গ্রামের মোস্তাক আহম্মেদের ছেলে মো. রুবেল হোসেন (৩৩), শাহেদ আলীর ছেলে মো. মোস্তাক আহমেদ (৪৮) ও ইসমাইল সরদারের ছেলে মো. ইমদাদুল হক (৪৭)।

শনিবার (২ মার্চ) র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামিরা একটি সংঘবদ্ধ মানব পাচারকারী দালাল চক্রের সদস্য। তারা ভিকটিমের নিকটাত্মীয় হওয়ার সুবাদে মালয়েশিয়া পাঠানোর নাম করে সাড়ে চার লাখ টাকা গ্রহণ করে। পরবর্তীতে মালয়েশিয়া পাঠানোর নামে একটি প্রতারক চক্রের হাতে তুলে দেয়। ওই চক্রটি মালয়েশিয়ায় নিয়ে ভিকটিমকে কোনো কাজ না দিয়ে একটি আবদ্ধ কক্ষে আটকে রাখে এবং ওয়ার্ক পারমিট করে দেওয়ার নাম করে আরও ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়।

ভিকটিমের পিতা সন্তানের সর্বশেষ অবস্থা জানতে চাইলে আসামিরা কোনো সদুত্তর দিতে ব্যর্থ হয়। ভিকটিমের পিতা বারবার চেষ্টা করেও নিজ সন্তানের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আসামিদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন। এই মামলায় ঝিনাইদহ ও যশোরের র‌্যাব যৌথভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com