July 13, 2024, 4:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
মিথ্যে অপহরণ ও ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের হাতে সাতজন আটক

মিথ্যে অপহরণ ও ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের হাতে সাতজন আটক

সদরের গোপিনাথপুরের খুলনা সাতক্ষীরা মহাসড়কে লাখটাকা ছিনতাই করে অপহরণের মিথ্যে নাটক সাজাতে গিয়ে পুলিশের কাছে বন্দি হয়েছে সাতজন। মঙ্গলবার বিকাল ৪টায় সাতক্ষীরা সদর থানায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, সোমবার রাত দশটার দিকে জনৈক ব্যক্তি সদর থানায় ফোন দিয়ে জানায়, খুলনা সাতক্ষীরা মহাসড়কের গোপিনাথপুর সাকিনস্থ ঋশিল্পী অফিস সম্মুখস্থ রাস্তায় হাফিজুল নামের এ ব্যাবসায়ীকে অস্ত্রের মুখে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে গেছে।
হাফিজুলের আত্মীয়রাও একইভাবে অভিযোগ জানিয়ে থানা পুলিশকে অভিযোগ করে হাফিজুলের কাছ থেকে লাখ টাকাও ছিনিয়ে নিয়েছে। যে ভ্যানযোগে হাফিজুল যাচ্ছিল সেই ভ্যানওয়ালা কবিরুলকেও সাক্ষী বানায় তারা। পুলিশ রাতেই মামলাটি আমলে নিয়ে তদন্তে নামে। রাতেই ঘটনা অবগত হয়ে পুলিশ সুপার ভ্যানওয়ালা, অন্যান্য স্বাক্ষী ও অভিযোগকারীকে জিজ্ঞাসাবাদ করতে নির্দেশ দেন।
জিজ্ঞাসাবাদে একেকজন একেকরকম স্বাক্ষ্য দিতে থাকলে পুলিশের সন্দেহ হয় ঘটনা মিথ্যে। এরপর পুলিশ কৌশলী জিজ্ঞাসাবাদে বের করে ফেলেন হাফিজুল সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়নের বাশঘাটায় অবস্থিত শশুর মতিয়ারের বাড়িতে আত্মগোপন করে আছে। এরপর পুলিশ সেখানে অভিযোগ চালিয়ে সাজানো অপহরণ নাটকের কথিত নায়ক হাফিজুলকে উদ্ধার করে।
হাফিজুল পুলিশকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, পাওনাদারের টাকা আত্মসাত করতে এই নাটক সাজায় আত্মীয় স্বজনদের সহায়তায়।
ব্রিফিংয়ে ওসি আসাদুজ্জামান জানান, আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আর কেউ জড়িত আছে কিনা খোঁজ খবর নেয়া হচ্ছে। আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।
এসআই বুরহান জানান, এঘটনায় আটককৃতরা হলেন, হাফিুজুল ইসলাম, ভ্যানওয়ালা কবিরুল, হাফিজুলের ভাই মফিজুল, রবিউল ও আত্মীয় আমিনুর, জিয়াউল ইসলাম ও ইসমাইল হোসেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com