July 16, 2024, 6:55 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
যশোরে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতাসহ নিহত ৪

যশোরে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতাসহ নিহত ৪

যশোর-বেনাপোল মহাসড়কের নিমতলা এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও প্রাইভেট কারটি জব্দ করেছে। নিহতরা হলেন, বায়েজিদ থানা এলাকার ইসমাইল মিস্ত্রির ছেলে নয়ন, একই এলাকার আজগর সওদাগরের ছেলে জনি ও নাইস। তাঁরা তিনজন ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়া আহত অবস্থায় শাহাবুদ্দিন ও রাফসান চৌধুরীকে হাসপাতালে ভর্তি করা হলে রাফসান চৌধুরী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দুর্ঘটনায় আহত চট্টগ্রামের বায়েজিদ থানার যুবদল নেতা মো. শাহাবুদ্দিন জানান, গরু কেনার উদ্দেশ্যে তাঁরা চট্টগ্রাম থেকে গতকাল শনিবার দুপুরে একটি প্রাইভেট কারে পাঁচজন রওনা দেন। যশোরের বেনাপোল-সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গরু কেনার উদ্দেশ্য ছিল তাঁদের। আজ বেলা সাড়ে ১১টার দিকে গন্তব্যের উদ্দেশে রওনা দেওয়ার এক পর্যায়ে তাঁরা যশোর-বেনাপোল মহাসড়কের নিমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়।

যশোর জেলা যুবদলের সভাপতি এম. তমাল আহমেদ জানান, বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক তাঁকে ফোনে দুর্ঘটনার সংবাদ দেন। খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে জানতে পারেন ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। অপর একজন হাসপাতালে মারা গেছেন।

যশোর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আরিফ আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে দু’জন রোগী ভর্তি হয়েছেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে একজন হাসপাতালে আসার কিছু সময়ের মধ্যেই মারা যান। অপরজনকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তা ছাড়া প্রচুর রক্তক্ষরণও হয়েছে। তিনিও শঙ্কামুক্ত নন।

যশোর চঁচড়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. রাকিবুজ্জামান বলেন, বেলা সাড়ে ১২টার দিকে আমরা দুর্ঘটনার সংবাদ পাই। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া নিহতদের মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে ট্রাক ও প্রাইভেটকারটি জব্দ করেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com