July 27, 2024, 3:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
যুক্তরাষ্ট্র সিরিজে তাসকিনের বিকল্প হাসান!

যুক্তরাষ্ট্র সিরিজে তাসকিনের বিকল্প হাসান!

তাসকিন আহমেদের শরীরের ডান পাশের মাংস পেশির এই চোটটি দীর্ঘদিনের। মাঝে মধ্যেই অস্বস্তিতে পড়েন এই চোট নিয়ে। এবারও পড়েছেন পুরোনো সেই চোটে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ডানহাতি ফাস্ট বোলারের এ চোট চিন্তায় ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্তাদের। শঙ্কার মধ্যে পড়ে গেছে তাসকিনের বিশ্বকাপ খেলা। এখনো চূড়ান্ত না হলেও যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তার খেলা যে হচ্ছে না এটা পুরোপুরি নিশ্চিত। আর আসন্ন এই সিরিজের তার বিকল্প হিসেবে ভাবা হচ্ছে আরেক পেসার হাসান মাহমুদকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বুধবার (১৫ মে) দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ দল। হিউস্টনে স্বাগতিকদের বিপক্ষে প্রস্তুতিমূলক সিরিজ রয়েছে টাইগারদের। আগামী ২১, ২৩ ও ২৫ মে মাঠে গড়বে যুক্তরাষ্ট্র-বাংলাদেশের এই সিরিজ। হাসান ছাড়াও আরো দুই-তিনজকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়া হতে পারে। ধারণা করা হচ্ছে পুরোপুরি সেরে ওঠতে তাসকিনের তিন থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে। স্বাভাবিকভাবে যুক্তরাষ্ট্রের বিপক্ষ প্রস্তুতিমূলক এই সিরিজ খেলতে পারবেন না তিনি।

তবে বিশ্বকাপে তাসকিনকে পেতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজম্যান্ট। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) কাছে পাঠানো বিশ্বকাপের দলে পরিবর্তন আনা যাবে ২৫ মে পর্যন্ত। ততদিন দলের সঙ্গে থাকবেন ডানহাতি এ বোলার। যদি চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন, তাহলে যুক্ত হবেন বিশ্বকাপ স্কোয়াডে। নয়তো তাকে ফিরে হতে হবে দেশে। আর যদি তাই হয় তাহলে এ নিয়ে তিনটি বিশ্বকাপ মিস করবেন তাসকিন আহমেদ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com