July 17, 2024, 2:16 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে ‘শহীদ’ লেখা সংগ্রাম সম্পাদক আটক, কার্যালয় ভাঙচুর, তালা

যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে ‘শহীদ’ লেখা সংগ্রাম সম্পাদক আটক, কার্যালয় ভাঙচুর, তালা

যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের জেরে ‘দৈনিক সংগ্রাম’র সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নিয়েছে পুলিশ।
শুক্রবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) তমিজউদ্দিন বলেন, ‘দৈনিক সংগ্রাম’র সম্পাদক আবুল আসাদকে পুলিশি হেফাজতে আনা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এর আগে কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের জেরে বিকেল থেকে ‘মুক্তিযুদ্ধ মঞ্চের’ ব্যানারে হাতিরঝিল থানাধীন সংগ্রাম কার্যালয়ের সামনে অবস্থান নেন বেশকিছু যুবক।
সন্ধ্যার দিকে কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে সামনে অবস্থান নেন বিক্ষুব্ধরা। এ সময় তারা ‘দৈনিক সংগ্রাম’ পত্রিকা পুড়িয়ে প্রতিবাদ জানান এবং সম্পাদককে গ্রেফতারসহ পত্রিকাটির প্রকাশনা বন্ধের দাবি জানান।এ অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে সংগ্রামের কার্যালয় থেকে সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নিয়ে যায় হাতিরঝিল থানা পুলিশ।এদিকে, কার্যালয়ের ভেতরে বিক্ষুব্ধরা ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ করেছেন পত্রিকাটির সংবাদকর্মীরা। আর সম্পাদক আবুল আসাদকে পুলিশি হেফাজতে নেওয়ার পর সাড়ে ৭টার দিকে বিক্ষুব্ধরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়।বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দৈনিক সংগ্রামে কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়। এরপর থেকেই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com