May 27, 2024, 11:46 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
রাজনীতিতে আসছেন সানিয়া মির্জা!

রাজনীতিতে আসছেন সানিয়া মির্জা!

শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে বেশ আলোচনায় ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। বিশেষ করে তার কার্যক্রম বেশ ফলাও করে সংবাদ প্রকাশ করে ভারতীয় গণমাধ্যমগুলো। এবার সাবেক এই টেনিস তারকাকে আরও একটি তথ্য প্রকাশ করেছে দেশটির গণমাধ্যম। গুঞ্জন রয়েছে লোকসভা নির্বাচনের প্রার্থী হওয়ার মধ্য দিয়ে ভারতের রাজনীতিতে আসছেন সাবেক টেনিস তারকা। গুঞ্জন রয়েছে কংগ্রেসের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন সানিয়া মির্জা। ভারতীয় গণমাধ্যমের দাবি, বুধবার (২৭ মার্চ) চারটি রাজ্যের লোকসভার প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসেছিল কংগ্রেস। গোয়া, তেলেঙ্গানা, উত্তরপ্রদেশ ও ঝাড়খণ্ডের বেশ কয়েকটি আসনে ঘোষণা করা হয়েছে প্রার্থীর নাম। জল্পনা-কল্পনা চলছে লোকসভার নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হতে পারেন সানিয়া।

দেশটির গণমাধ্যমের তথ্য বলছে, কংগ্রেসেরে দলীয় সূত্রে খবর, হায়দরাবাদের মতো গুরুত্বপূর্ণ আসনে প্রার্থী হিসেবে ভাবা হচ্ছে টেনিস সুন্দরীর নাম। নেতাদের কাছে তার নাম প্রস্তাব করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহার উদ্দিন। যিনি সানিয়া মির্জার আত্মীয়। পারিবারিক সূত্রে বহুদিন ধরে আজহারউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে সানিয়া। আর দীর্ঘদিন ধরে কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত আজহার। গত বছর তেলেঙ্গানার বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী ছিলেন তিনি। এ রাজ্যে কংগ্রেস সরকার গঠন করলে নির্বাচনে হেরে যান আজহার।

হায়দরাবাদে বাজিমাত করতে ভারতের সফলতম নারী টেনিস তারকার জনপ্রিয়তাকে কাজে লাগানো কথা ভাবছে কংগ্রেস। ১৯৮৪ সাল থেকে হায়দরাবাদ এই কেন্দ্রটি ওয়াইসিদের দখলে রয়েছে। বর্তমানে সেখানকার নির্বাচিত সদস্য হচ্ছেন এআইএমআইএমের আসাদউদ্দিন ওয়াইসি। এরই মধ্যেই ওই কেন্দ্রের জন্য প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি আর বিআরএস। এ কেন্দ্রে সানিয়া মির্জাকে প্রার্থী করে চমক দেওয়ার কথা ভাবছে কংগ্রেস।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com