July 23, 2024, 5:02 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
রিজুর ‘ব্ল্যাক লাইট’ এ শাহেদ-আইরিন

রিজুর ‘ব্ল্যাক লাইট’ এ শাহেদ-আইরিন

থ্রিলার গল্পে নিজের দ্বিতীয় সিনেমা নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু। ‘ব্ল্যাক লাইট’ নামের সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ও নির্মাতা শাহেদ শরীফ খান ও তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। গত ২৫ অক্টোবর থেকে কক্সবাজার-টেকনাফের মনোরম লোকেশনে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে।

রিয়াজুল রিজু বলেন, আমার ওস্তাদ শাহেদ শরীফ খান, উনাকে নিয়ে প্রথমবার কাজ করছি। সঙ্গে এই প্রজন্মের একঝাঁক তরুণ এবং জনপ্রিয় শিল্পীরাও রয়েছে। তাদের মধ্যে আইরিন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী অভিনেত্রী। সিনেমাটি আধুনিক, উন্নত চিন্তা, শিক্ষিত ও রুচিশীল দর্শকদের জন্য নির্মাণ করা হচ্ছে বলেও জানান ‘বাপজানের বায়স্কোপ’খ্যাত এই নির্মাতা।

শাহেদ শরীফ খান বলেন, রিজু মেধাবী একজন নির্মাতা, তার সঙ্গে খুব আনন্দে কাজ করছি। সহ-শিল্পী ও টেকনিশিয়ানরাও খুবই ভালো কাজ করছে। দর্শক ভিন্ন কিছুই পাবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা এবং অভিনেতা শাহেদ শরীফ খানের সহকারী হিসেবে মিডিয়াতে কাজ শুরু করেন রিয়াজুল রিজু। পরবর্তীতে নিজের মতো করে কাজ করলেও ওস্তাদের দিক নির্দেশনা অনুযায়ীই এখন পর্যন্ত সকল কাজ করেছেন তিনি এবং উপমহাদেশের সর্বকনিষ্ঠ পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

শাহেদ-আইরিন ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন যাহের আলভী, রাহা তানহা খান, আবু হেনা রনি, মেহেদী আকাশ, আফরিনা আজাদ, ড্যান্সার ও কোরিওগ্রাফার আলিফ, পীরজাদা শহীদুল হারুণসহ অনেকে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com