April 18, 2024, 7:55 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
রোগীকে মারধর করায় হাসপাতালের ম্যানেজারকে জুতাপেটা

রোগীকে মারধর করায় হাসপাতালের ম্যানেজারকে জুতাপেটা

সাতক্ষীরা শহরের ডক্টরস ল্যাব অ্যান্ড হসপিটালের ম্যানেজার কর্তৃক রোগীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ম্যানেজার আক্তার হোসেনকে জুতাপেটা করেছেন রোগীর স্বজনরা। শুক্রবার (০৪ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। সাতক্ষীরার ইটাগাছা এলাকার সরোয়ার হোসেন বলেন, শারীরিক অসুস্থতা নিয়ে শহরের ডক্টরস ল্যাবে চিকিৎসা নিতে যাই। তিনদিন আগে আমার সিরিয়াল দেওয়া ছিল। আমাকে না দেখে সিরিয়াল ভেঙে একাধিক রোগী ডাক্তারকে দেখিয়ে দেন ম্যানেজার আক্তার হোসেন। আমি এর প্রতিবাদ করলে ম্যানেজার আক্তার হোসেন তার রুমে ডেকে নিয়ে দরজা বন্ধ করে আমাকে বেধড়ক মারপিট করেন। খবর পেয়ে আমার স্বজনরা আসলে তাদেরকেও মারধর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এসব ঘটনা হাসপাতালের সিসি টিভিতে রেকর্ড হয়েছে।

রোগীর স্বজনরা অভিযোগ করেন, সিরিয়ালের বাইরে রোগী দেখতে বাধা দেওয়ায় ম্যানেজার ও হাসপাতালের কর্মচারীরা আমাদের দফায় দফায় মারধর করেছে।

এদিকে খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ওসমান গনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে ম্যানেজার আক্তার হোসেনকে থানায় নিয়ে যাওয়ার সময় রোগীর স্বজনরা তাকে (আক্তার হোসেন) জুতাপেটা করেন।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, হাসপাতালের ম্যানেজারকে অবরুদ্ধ করে রেখেছিলেন রোগীর স্বজনরা। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপর লিখিত অভিযোগ দিতে বলা হয়েছিল। কোনো পক্ষই অভিযোগ দেয়নি। তারা স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে নিয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com