June 22, 2024, 3:43 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

‘মাদক, জঙ্গি, সন্ত্রাসকে না বলি’ সুন্দর সাতক্ষীরা গড়ি এই স্লোগানকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোমরায় নয়া ড্রিংকিং ওয়াটার লক্ষ টাকার ৪ দলীয় নক-আউট ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) বিকালে সদরের ভোমরা ইউনিয়নের পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের আয়োজনে এবং খালিদ রোভারেজ প্রাঃ লিমিটেডের সৌজন্যে পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের সাবেক সভাপতি মো. বাবর আলী সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও জেলার সেরা করদাতা মো. আল ফেরদাউস আলফা, খেলার প্রধান সমন্বয়কারী ভোমরা ইউপি চেয়ারম্যান মো. ইসরাইল গাজী, ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির (ইন্টু), ভোমরা ট্রান্সপোর্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম গাজী প্রমুখ।

নয়া ড্রিংকিং ওয়াটার লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনী খেলায় জাতীয় দল, নাইজেরিয়ান ও ঘানার খেলোয়াড়দের সমন্বয়ে তুমুল প্রতিদ্বন্দিতা করে গাংনিয়া সবুজ সংঘ ফুটবল একাদশ বনাম উত্তর শ্রীপুর ফুটবল একাদশ। খেলার নির্ধারিত সময়ে প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের খেলায় গাংনিয়া সবুজ সংঘ ফুটবল একাদশের ৪নং জার্সি পরিহীত খেলোয়াড় বেনজামিন ১টি গোল করে।

ফলে উদ্বোধনী খেলায় উত্তর শ্রীপুর ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে গাংনিয়া সবুজ সংঘ ফুটবল একাদশ জয়লাভ করে। খেলার রেফারী ছিলেন সুজিত মুখার্জী চন্দন ও সহকারি রেফারী ছিলেন এ.কে আজাদ কাঁনন এবং নাসির উদ্দিন। এসময় নয়া ড্রিংকিং ওয়াটার লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনী খেলায় পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের মাঠ কানায় কানায় দর্শকের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন মাস্টার আশরাফুর রহমান খোকন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com