July 13, 2024, 3:19 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
লঙ্কা প্রিমিয়ার লিগের নিলামে সাকিব

লঙ্কা প্রিমিয়ার লিগের নিলামে সাকিব

জুয়ারিদের প্রস্তাপ গোপন করায় এক বছর ধরে সকল ধরনের ক্রিকেটেই ব্রাত্য তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। আগামী ২৮ অক্টোবর পর্যন্ত তার ওপর রয়েছে আইসিসি’র নিষেধাজ্ঞা। যে কারণে চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা হচ্ছে না তার।

তবে তার সামনে নতুন সুযোগ হয়ে এসেছে শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে খেলার। আগামী ১ অক্টোবর হতে যাচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলাম। সেখানে সাকিব আল হাসানের নামও রেখেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

গতকাল ১১ সেপ্টেম্বর, শুক্রবার বোর্ডের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমন তথ্য জানানো হয়েছে। এতে জানানো হয়, ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহীদ আফ্রিদি, সাকিব-আল-হাসান, রবি বোপারা, কলিন মুনরো, মুনাফ প্যাটেল ও ভার্নন ফিল্যান্ডারসহ প্রায় ১৫০ জন শীর্ষস্থানীয় ক্রিকেটারকে এলপিএল-এর অভিষেক সংস্করণে খেলার জন্য নিলামে তোলা হচ্ছে।

জানা গেছে, পাঁচটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে প্রতি দলে ৬ জন করে বিদেশি ক্রিকেটার খেলতে পারবে। মোট ৩০ জন আন্তর্জাতিক ক্রিকেটারসহ ৬৫ জন স্থানীয় ক্রিকেটার খেলতে পারবেন এই টুর্নামেন্টে। প্রতিটি দলে থাকবে ১৯ ক্রিকেটার।

১৪ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত চলা টুর্নামেন্টে মোট ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর খেলা হবে ডাম্বুলা, পাল্লেকেলে ও হাম্বানটোটা—এই তিন ভেন্যুতে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com