July 23, 2024, 5:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি বাদশা ও সম্পাদক বাবু

শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি বাদশা ও সম্পাদক বাবু

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সাতক্ষীরা শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মোট ৬১১ জন ভোটারের মধ্যে ৬০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে কাজী কবিরুল হাসান বাদশা (আনারস প্রতিক) ৩১৬ ভোট ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু (হরিণ প্রতিক) ২৯৪ ভোট পেয়ে জয়লাভ করেছে। অপরদিকে সভাপতি পদে মো. জবেদ আলী (ছাতা প্রতিক) পেয়েছেন ২২৯ ভোট এবং সাধারণ সম্পাদক পদে রওশন আলী (জাহাজ প্রতিক) পেয়েছেন ২৭৯ ভোট।
এছাড়া অন্যান্যদের মধ্যে বিজয়ী হয়েছেন সহ সভাপতি শেখ মিয়ারাজ মাহমুদ, সহ সাধারণ সম্পাদক মো. রজব আলী, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ মো. তুহিন আলী, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. আনারুল ইসলাম, প্রচার সম্পাদক মো. নুরুজ্জামান এবং সদস্য ইয়াছিন আলী, কবিরুল ইসলাম, মহিদুল ইসলাম, মো. রায়হান গাজী, রফিকুল ইসলাম ও ফজর আলী মন্ডল। নির্বাচন কমিশনে সদস্য হিসেবে ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আবু নাসের ও চেম্বার অব কমার্সের সদস্য রুহুল কুদ্দুস।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com