March 1, 2024, 9:18 pm

শিক্ষার্থীদের প্রতি সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবান জানালেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল

শিক্ষার্থীদের প্রতি সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবান জানালেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল

Sopone Das : শিক্ষার্থীদের প্রতি বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জন করে সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবান জানিয়েছেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। বুধবার (২ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা পিএন বিয়াম ল্যাবরেটরি স্কুল পরিদর্শনে গিয়ে তিনি শিক্ষার্থীদের প্রতি এই আহবান জানান।জেলা প্রশাসক এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, টেক্সট বইয়ের পাশাপাশি শিল্প, সাহিত্য, খেলাধূলা, বাংলাদেশ ও বিশ^ সম্পর্কে জ্ঞান অর্জন করতে হবে। নিয়মিত পত্রিকা পড়তে হবে। তাহলে দৈনন্দিন বিশ^ সম্পর্কে জ্ঞান অর্জন করা সম্ভব।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্কুল ক্যাম্পাস ও নিজেদের বাড়ি-ঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার উপর গুরুত্বারোপ করে বলেন, পরিষ্কার পরিচ্ছন্ন জেলা গড়ে তুলতে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ নামে একটি সামাজিক আন্দোলন শুরু হয়েছে। বাসযোগ্য জেলা গড়ে তুলতে এই আন্দোলনে সকলকে অংশ নিতে হবে।
জেলা প্রশাসক এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্ন করেন এবং সঠিক উত্তরদাতাদের হাতে পুরস্কার তুলে দেন।এ সময় সাতক্ষীরা পিএন বিয়াম ল্যাবরেটরি স্কুলের সহকারী প্রধান শিক্ষক কাজী মামুন বিল্লাহ, সিনিয়র শিক্ষক মঞ্জুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited