July 27, 2024, 4:07 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শেষ পর্যন্ত শাস্তি পেলেন মুশফিক

শেষ পর্যন্ত শাস্তি পেলেন মুশফিক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সতীর্থ খেলোয়াড়কে মারতে উদ্যত হওয়ায় মুসফিককে শাস্তি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আচরণবিধি ভঙ্গের দায়ে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা ও ১টি ডিমেরিট পয়েন্ট যোগ করা হয়েছে তার আচরণবিধিতে। তার বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের রিপোর্ট করেছেন অনফিল্ড আম্পায়ার গাজী সোহেল, মাহফুজুর রহমান, তৃতীয় আম্পায়ার মাসুদুল রহমান মুকুল ও চতুর্থ আম্পায়ার মুজাহিদুজ্জামান। আর শাস্তি ঘোষণা করেছেন ম্যাচ রেফারি রকিবুল হাসান। মুশফিক নিজের দোষ স্বীকার করে নেয়ায় আর আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের ইনিংসে ১৭তম ওভারে ঘটে ঘটনাটি। ঢাকার তরুণ বাঁহাতি পেসার শফিকুল ইসলামের বলে শর্ট ফাইন লেগে ক্যাচ তুলে দিয়েছিলেন আফিফ হোসেন। কিপিং পজিশন থেকে দৌড়ে শর্ট ফাইন লেগে দাঁড়ানো নাসুমের সহজ ক্যাচটা নিজেই গ্লাভসবন্দী করেন মুশফিক। ক্যাচ ধরেই নাসুমের সঙ্গে আপত্তিকর আচরণ করে বসেন ঢাকা অধিনায়ক।

এতেই আচরণবিধির লেভেল-১ ভেঙেছেন মুশফিক, যেটির শাস্তি হিসেবে তার ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে। আর নামের পাশে বসেছে ১টি ডিমেরিট পয়েন্ট।

এ ঘটনায় মুশফিক ফেসবুকে নিজের অ্যাকাউন্টে নাসুমের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রথমত, কালকের ম্যাচে যেটি ঘটেছে, সেটির জন্য আনুষ্ঠানিকভাবে আমার সকল ভক্ত-দর্শকের কাছে ক্ষমা চাইছি। আমি ম্যাচের পরই আমার সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত, আমি ক্ষমা চাই সর্বশক্তিমানের কাছে। আমি যেটা করেছি, সেটি কিছুতেই গ্রহণযোগ্য নয়। কথা দিচ্ছি, সামনে মাঠে কিংবা মাঠের বাইরে এটি আর ঘটবে না।’


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com