April 24, 2024, 2:42 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
খুলনায় অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার তালায় ৬০ বছর পর ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার সাতক্ষীরায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় পাইকগাছায় শেখ হাসিনা প্রদত্ত খাবার পানি সংরক্ষণের জলাধার বিতরণ হঠাৎ এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে উপকূলের বিস্তীর্ণ জনপদের মাটি ও মানুষ সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে বোমা হামলা প্রাণ প্রাণসায়ের খালের ময়লা-আবর্জনা অপসারণ কার্যক্রম শুরু সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা সাতক্ষীরায় বেসিক ট্রেড স্কীল ডেভালপমেন্ট ফোরামের মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ
শ্যামনগরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ প্রতিবন্ধিসহ আহত ৫

শ্যামনগরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ প্রতিবন্ধিসহ আহত ৫

সাতক্ষীরায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ প্রতিবদ্ধিসহ চারজর আহত হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামে এঘটনা ঘটে।

সাতক্ষীরার শ্যামনগরের সোনাখালী গ্রামের মৃত শশিভূষণ সরদারের ছেলে প্রতিবন্ধী বৃদ্ধ অনিল সরদার (৬৫), অনিল সরদারের ছেলে সাধন সরদার (৩৫), সাধন সরদারের স্ত্রী মামনী সরদার (২৪), অনিল সরদারের স্ত্রী গিরিবালা সরদারকে (৫৫)। তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত অনিল সরদারের পরিবারের সদস্যরা জানান, আমাদের ৯৯ বছরের বন্দবস্তোকৃত পুকুরে সকাল বেলা হটাৎ করে একই গ্রামের মৃত তাতীরাম সরদারের ছেলে সুজিত সরদার (৫০), সন্তোষ সরদারের ছেলে মদন সরদার (৩৫), সুজিত সরদারের ছেলে জয়ন্ত সরদার (২৭), সুনিল সরদারের ছেলে কৃষ্ণপদ সরদার (২৬), তাতীরাম সরদারের ছেলে সন্তোষ সরদার (৬০), মৃত সুপেন সরদারের ছেলে তারক সরদার (৩৩) সহ ১০/১২ জন মাছ ধরতে নামে। এসময় বাধা দিলে তারা বৃদ্ধ প্রতিবন্ধি অনিল সরদার, তার স্ত্রী গিরিবালা সরদার, ছেলে সাধন সরদার ও ছেলের স্ত্রী মামনী সরদারকে এলেপাতাড়ি মারপিট শুরু করে। তারা পিটিয়ে বৃদ্ধা প্রতিবন্ধি অনিল সরদারের বাম পা ও ডান হাত ভেঙ্গে দেয়। এসময় তারা সাধন সরদারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে গুরুতর জখম করে। এছাড়া তারা বৃদ্ধা গিরিবালা সরদার ও মামনী সরদারকে মারপিট করে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

অনিল সরদারের অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎস্যক তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলেও হতদরিদ্র হওয়ার কারণে তাকে নেয়া সম্ভব হয়নি।

চিকিৎস্যক জানান, তার হাত ও পা অপারেশন করতে হবে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা জানান, বিষয়টি শুনেছি কিন্তু এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com