July 27, 2024, 3:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শ্যামনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান এর সংবর্ধনা অনুষ্ঠান

শ্যামনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান এর সংবর্ধনা অনুষ্ঠান

শ‍্যামনগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় গত( ৮ মে ২০২৪) তারিখে। শ‍্যামনগর উপজেলার ১২টি ইউনিয়নের ১০৮ টি ওয়ার্ডের ৯২ টি কেন্দ্রে এ নির্বাচনে অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনারস মার্কা নিয়ে নির্বাচন করে ৪৯৪৯৬ ভোট পেয়ে নির্বাচিত হওয়ার পর।

১৩ মে ২০২৪ ই তারিখ সোমবার সন্ধ্যায় বুড়িগোয়ালিনী নীলডুমুর আলাউদ্দিন মার্কেটে গন সংযোগ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ‍্য নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান,প্রভাসক সাইদুজ্জামান সাঈদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফুল্লাহ লস্কার, আনিচুর রহমান,সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম, উপকূলীয় প্রেসক্লাবের সভাপতি এম এ হালিম সহ উপস্থিত ছিলেন অত্র এলাকার সর্বস্তরের জনসাধারণ।

সদ‍্য উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ কে স্থানীরা ফুল দিয়ে বরণ করে নেন। এসময় সদ‍্য নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুজ্জামান কে সুন্দরবন থেকে সংগ্রহীত মধু দিয়ে মিষ্টি মুখ করান স্থানীয়রা। গন সংযোগ ও সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কাছে স্থানীয় জন সাধারণ এলাকার মানুষের চলাচলের গ্রামিণ রাস্তা সহ জেলে বাওয়ালীদের সার্বিক সহযোগিতার দাবী করেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন,স্থানীয় গ্রামিণ রাস্তা,ঘাট সহ উপকূলীয় জেলে বাওয়ালীদের সার্বিক সহযোগিতা করা হবে।তিনি আরো বলেন এলাকার সর্বস্তরের মানুষ সুবিধা,অসুবিধা নিয়ে আমার কাছে যাবেন, আমি আপনাদের সকল বিষয়ে সহযোগিতা করার চেষ্টা করব।

অনুষ্ঠান পরিচালনা করেন রবিউল ইসলাম।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com