June 22, 2024, 4:49 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধানের দাবিতে প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধানের দাবিতে প্রতিবাদ সমাবেশ

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষাকে জনপ্রিয় করার স্বার্থে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি (পাস) কোর্সের সমমান মর্যাদা প্রদানে শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগ অবিলম্বে বাস্তবায়ন, জাতীয় মেধার অপচয় রোধে প্রশাসন ক্যাডারে বিএসসি ইঞ্জিনিয়ারিং সনদধারীদের প্রবেশ রোধসহ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যাদি সমাধানের দাবিতে সোমবার (১০ জুন) বেলা ১১টায় সাতক্ষীরায় প্রতিবাদ সভা করেছে আইডিইবি জেলা নির্বাহী কমিটির সদস্যরা ।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেছে দেশের সংখ্যাগরিষ্ঠ প্রকৌশলীদের জাতীয় প্রতিষ্ঠান ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সাতক্ষীরার নেতৃবৃন্দ । সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আইডিইবি’র জেলা কমিটির সভাপতি প্রকৌশলী মো. আব্দুর রশিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম এম এ জায়েদ বিন গফুরের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি প্রকৌঃ আবেদুর রহমান ও প্রকৌঃ কামরুল আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌঃ গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক প্রকৌঃ কামরুজ্জামান শিমুল, কাউন্সিলর প্রকৌঃ অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক প্রকৌঃ অনিমেষ দেব নাথ, প্রকৌঃ ইন্সট্যাক্টর আব্দুল আলিম, প্রকৌঃ রবিউল ইসলাম, প্রকৌঃ ফারুক আহমেদ এবং সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট এর বাকাছাপ এর নেতৃবৃন্দ ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার প্রসারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার প্রতি শিক্ষার্থী ও অভিভাবকদের আকৃষ্ট করার জন্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি (পাস) সমমান মর্যাদা প্রদানে শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগ অবিলম্বে বাস্তবায়ন করার অনুরোধ জানান।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com