June 22, 2024, 3:35 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় পিতা হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

সাতক্ষীরায় পিতা হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

সাতক্ষীরায় পিতাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (৯ জুন) সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রাকিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামির নাম আবু হানিফ। তিনি সাতক্ষীরা সদর উপজেলার রেউই গ্রামের মুনসুর সরদারের ছেলে। মামলার বিবরণে জানা যায়, মুনসুর সরদার কাজ করতেন না। এ নিয়ে পরিবারে অশান্তি লেগে ছিল। ২০০৫ সালের ২৫ সেপ্টেম্বর দুপুরে আবু হানিফ কাজ থেকে বাড়িতে ফিরে এসে দেখেন তার বাবা মুনসুর সরদার বারান্দায় বসে আছেন। মুনসুর সরদার কাজে না যাওয়ায় ছেলে আবু হানিফ ক্ষিপ্ত হয়ে রান্না ঘর থেকে বটি নিয়ে এসে তার বাবার বুকে কোপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলাটি বিচারের জন্য উক্ত আদালতে প্রেরিত হলে ১১ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে প্রয়োজনীয় নথি পর্যালোচনা করে বিচারক আসামি আবু হানিফকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামি আবু হানিফ আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
সাতক্ষীরার আদালতের অতিরিক পিপি অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com