May 24, 2024, 5:22 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা অপহরণ মামলার মূল আসামী এক মাসেও গ্রেফতার হয়নি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি দেবহাটার চারকুনীতে বরোপিট খননে সুফল পাওয়ায় কর্মকর্তাদের সংবর্ধনা গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলায় নিহত অন্তত ৫০ মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট এমপি আনার হত্যা : তিন আসামির ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ মশিউর রহমান বাবুর গণসংযোগ সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট আশাশুনি ফায়ার সার্ভিস স্টেশনে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ উদ্বোধন উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা
সাতক্ষীরায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

সাতক্ষীরায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

প্রচণ্ড খরতাপে পুড়ছে জনজীবন। এমন পরিস্থিতিতে তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির আশায় সাতক্ষীরার শ্যামনগরে ইসতেশকার নামাজ আদায় করেছেন সাধারণ মানুষ। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার আটুলিয়া ইউনিয়নের কাছারি ব্রিজ ঈদগাহ মাঠে এই নামাজ আদায় করা হয়। নামাজ শেষে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা ওয়াহিদুজ্জামান।

মাওলানা আব্দুর রউফ গাজীর সঞ্চালনায় এ বিষয়ে আলোচনা করেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার গবেষক মুহাম্মদ সালাহউদ্দিন, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা আতিকুল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম ও মাওলানা নুরুল হুদা প্রমূখ। এ বিষয়ে ইমাম অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা ওয়াহিদুজ্জামান বলেন, তীব্র তাপদাহ ও দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষ পানির জন্য খুব বিপদে আছে। বৃষ্টি বা পানির জন্য আল্লাহ সালাতের মাধ্যমে চাইতে বলেছেন। আল্লাহর কাছে চাওয়া সুন্নাত। আর চাওয়াকে আরবিতে সালাতুল ইসতেখার বলা হয়, অর্থাৎ পানির জন্য দোয়া করা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com