July 27, 2024, 7:33 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় সাঁতার প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন

সাতক্ষীরায় সাঁতার প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন

সাতক্ষীরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় সাঁতার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণের শুভ উদ্বোধনী করা হয়েছে।উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

মঙ্গলবার(১৪ মে) সকালে সাতক্ষীরা সরকারি কলেজ পুকুরে জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন পারভীন সেঁজুতি।

সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দলের কোচ খন্দকার আরিফ হাসান প্রিন্সের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাইদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, সাজেক্রীস সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন সামস্, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন আরা রুবি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোচ মো. মুফাচ্ছিনুল হক তপু, বিসিবি আম্পায়ার এস এম হাবিবুল হাসান, অ-১৯ জাতীয় ক্রিকেটার আতিকুজ্জামান আশিক, বাসসের জেলা প্রতিনিধি মো. দিদারুল ইসলাম, ইকবাল জয়, আওয়ামী লীগ নেত্রী মোছা. মেহেরুন নেছা প্রমুখ।

সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুষ্ঠিত সাঁতার প্রতিযোগিতায় দুই গ্রুপে ভাগ হয়ে (ছেলে ও মেয়ে) জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় একশোর বেশি প্রতিযোগি সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহন করে। তারমধ্যে ছিল ফ্রি স্টাইল, চিং সাঁতার, বুক সাঁতার, প্রজাপতি সাঁতার।পরে বেলুন, ফেস্টুন উড়িয়ে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com