May 27, 2024, 12:00 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরার কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারিদের অনিয়ম- দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও গ্রাহক হয়রানিসহ স্থানীয় সাংবাদিক আরাফাত আলীসহ নিরীহ ৫ গ্রামবাসীর নামে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় উপজেলার মৌতলা ইউনিয়ন পরিষদের সম্মুখে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মুন্সী আব্দুর রশিদ মুকুলের সভাপতিত্বে ও কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগের সঞ্চালনায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধনে বক্তব্য রাখেন, মৌতলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সজীব, মৌতলা ইউপির ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য নজরুল ইসলাম, যুবলীগের সদস্য শরিফুল ইসলাম, শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ বিল্লাহ, মৌতলা বাজার সমিতির সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন বিদ্যুৎ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক এসএম গোলাম ফারুক, রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও রোকেয়া মনসুর মহিলা কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন প্রমুখ।
এসময় বক্তরা বলেন, কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারিদের কাছে জিম্মি হয়ে পড়েছে এ এলাকার সাধারণ মানুষ। তাদের অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচাতিা ও ঘুষবাণিজ্যের কারণে গ্রাহকরা চরম হয়রানির শিকার হচ্ছেন। স¤প্রতি মৌতলায় পল্লী বিদ্যুতের কর্মচারিদের দ্বারা হয়রানি ও মারপিটের শিকার হয়েছেন সাংবাদিকসহ কিছু নিরীহ গ্রামবাসী। এ ঘটনার সুষ্ঠ প্রতিকার না করে উল্টো সাংবাদিক আরাফাত আলীসহ ৫ জনের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা খুবই দুঃজনক। মানববন্ধন থেকে এ সময় এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com