July 27, 2024, 12:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় অজ্ঞান পার্টির কবলে পড়ে মুক্তিযোদ্ধা পরিবারের সর্বস্ব লুট

সাতক্ষীরায় অজ্ঞান পার্টির কবলে পড়ে মুক্তিযোদ্ধা পরিবারের সর্বস্ব লুট

সাতক্ষীরায় ঘরে চেতনানাশক স্প্রে করে এক মুক্তিযোদ্ধা পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রোববার ভোর রাত ২টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ব্র্রহ্মরাজপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছোবহান সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধা আব্দুস ছোবহানের মেয়ে লিপি সুলতানা বলেন, শনিবার রাতে খাওয়ার পর বাড়ির সবাই ঘুমিয়ে যায়। রোববার ভোর রাত ২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের মধ্যে চেতনানাশক স্প্রে করলে সবাই জ্ঞান হারায়। আব্বা, ভাই আর ভাবি এই তিনজন ছিলেন বাড়িতে। এরপর দুর্বৃত্তরা ঘরের শো-কেস ও আলমারি ভেঙ্গে নগদ ৫৮ হাজার টাকা, ৫ ভরি ওজনের সোনার গহনা, চারটি মোবাইল ফোন, কাপড়-চোপড় এমনকি কম্বল পর্যন্ত নিয়ে গেছে। দুর্বৃত্তরা সোনা দিয়ে বানানো আব্বার মুক্তিযুদ্ধের লোগোটিও নিয়ে গেছে। দুর্বৃত্তরা নগদ টাকা সোনার গহনা ও অন্যান্য জিনিসপত্রসহ কয়েক লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে।

তিনি আরও জানান, বর্তমানে করোনা পরিস্থিতির কারণে বাড়িতেই সবার চিকিৎসা চলছে।

সাতক্ষীরা সদর থানার এসআই আজিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, অজ্ঞান পার্টির সদস্যরা বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছোবহানের বাড়িতে চেতনানাশক স্প্রে করে লুট করে নিয়ে গেছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে চেষ্টা চালাচ্ছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com