April 20, 2024, 8:46 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়া উপজেলা চাকুরীজীবি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা সাতক্ষীরায় তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ট কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুনের আত্মহত্যা সাতক্ষীরায় সুন্দরবনে হঠাৎ বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত গণভবনের শাক-সবজি কৃষক লীগ নেতাদের উপহার দিলেন শেখ হাসিনা তালায় পানি নিষ্কাশন এর খাল বন্ধ করে ঘর নির্মাণের অভিযোগ কলারোয়ায় তৃতীয় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা শ্যামনগরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে শ্যামনগরে ধর্মঘট
সাতক্ষীরায় একদিনে বৃদ্ধ ও দুই নারীর আত্মহত্যা

সাতক্ষীরায় একদিনে বৃদ্ধ ও দুই নারীর আত্মহত্যা

সাতক্ষীরার তালা উপজেলায় এক দিনে পৃথক ঘটনায় বিষ পান ও গলায় ফাঁস লাগিয়ে দুই নারী ও এক বৃদ্ধসহ তিনজন আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) উপজেলার শরাশুনি, আটঘরা ও দোহার গ্রামে এঘটনা ঘটে। এদের মধ্যে দুইজন বিষপানে ও একজন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। আত্মহনকারিরা হলো, সাতক্ষীরার তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের শিরাশুনি গ্রামের আসাদুল মোড়লের মেয়ে শান্তা খাতুন (১৮), জালালপুর ইউনিয়নের আটঘরা গ্রামের মৃণাল কান্তির (রাজীব দাস) স্ত্রী জ্যোতি মন্ডল (২৪) ও একই ইউনিয়নের দোহার গ্রামের ঝটু সানার ছেলে বৃদ্ধ মোঃ রইসউদ্দীন সানা (৬০)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের শিরাশুনি গ্রামের ইটভাটা শ্রমিক আসাদুল মোড়লের মেয়ে শান্তা খাতুন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে সে মারা যায়। শান্তা খাতুন প্রেমঘটিত কারণে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন তার স্বজনরা।

এদিকে, পারিবারিক কলহের জের ধরে উপজেলার জালালপুর ইউনিয়নের আটঘরা গ্রামের মৃণাল কান্তির (রাজীব দাস) স্ত্রী জ্যোতি মন্ডল সকাল ৮টার দিকে বসতঘরের আড়ায় পরনের শাড়ি গলায় পেচিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে, উপজেলার জালালপুর ইউনিয়নের দোহার গ্রামের ঝটু সানার ছেলে রইসউদ্দীন সানা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। আর্থিক অনটনে কারণে তিনি আত্মহত্যা করেছেন স্থানীয় একাধিক সূত্রে বলে জানা গেছে।

তালা থানার ওসি মেহেদি রাসেল বলেন, পৃথক তিনটি আত্মহত্যার ঘটনার সত্যা নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তিদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত শেষে সন্ধ্যায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com