July 26, 2024, 11:26 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় করোনায় বৃদ্ধের মৃত্যু

সাতক্ষীরায় করোনায় বৃদ্ধের মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ওই ব্যক্তির নাম মোঃ নুরুল সরদার (৬৩)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের চেচুয়া গ্রামের মৃত মাদার সরদারের ছেলে।

এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে আজ পর্যন্ত জেলায় মারা গেছেন ৪৬ জন। আর জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫২৩ জন। এছাড়া বর্তমানে জেলায় চিকিৎসাধীন রয়েছে ১৬৬ জন। এর মধ্যে ৫৩ জন মেডিকেল কলেজ হাসপাতালে ও ১১৩ জন হোমকোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছে। আর ভাইরাসটির উপসর্গ নিয়ে ২৯ মে পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৭০ জন।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ৫ মে নুরুল সরদার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

এদিকে, ভারত থেকে শত শত ট্রাক চালক ও হেলপার ভোমরা বন্দরে প্রবেশ করছেন। তাদের কোন করোনা পরীক্ষা করা হচ্ছেনা। অথচ তারা সীমান্ত এলাকায় অবাধে ঘুরে বেড়াচ্ছেন। এর ফলে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেতে পারে বলে ধারনা করা হচ্ছে। এতে সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই ব্যক্তির মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com