July 26, 2024, 11:39 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় করোনা টিকাদান শুরু আজ

সাতক্ষীরায় করোনা টিকাদান শুরু আজ

আব্দুর রহমান: সারা দেশের ন্যায় সাতক্ষীরা সদর হাসপাতালের একটি বুথে আজ রোববার থেকে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হচ্ছে। বেলা ১১টার দিকে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ভ্যাকসিনেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের সিভিল সার্জন ডাঃ হুসেইন সাফায়েত বলেন, জেলায় করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য শনিবার রাত পৌনে ১১টা পর্যন্ত প্রায় ১৩শ’ জন ব্যক্তি তাদরে নাম রেজিস্ট্রেশন করেছেন। প্রথম দিন সদর হাসপাতালের একটি বুথে ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু করা হবে। একটি বুথে দুইজন ভ্যাকসিনেটরের সাথে চার জন স্বেচ্চাসেবী দায়িত্ব পালন করবেন। পরিস্থিতি বুঝে বুথ আরো বাড়ানো হবে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে আমরা সদর হাসপাতালের একটি বুথের সাথে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালেও একটি বুথ প্রস্তুত রেখেছি। ভ্যাকসিন দেয়ার জন্য লোক সংখ্যা বেশি হলে বুথ আরো বাড়িয়ে দেয়া হবে। জেলায় আমরা সর্বোচ্চ ৮টি বুথ স্থাপন করতে পারবো।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রথমে করোনা ভ্যাকসিন নিবেন। উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান উপস্থিত থাকবেন। জেলার জন্য এপর্যন্ত ৩০ হাজার ডোজ ভ্যাকসিন পাওয়া গেছে বলে তিনি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com