October 22, 2024, 2:01 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাতক্ষীরায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাতক্ষীরায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের বাইপাস সড়কের লাবসা মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম উওম লাল গাইন (২৯)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার -বোয়ালিয়া গ্রামের ফকিরপাড়ার মৃত. নানু লাল গাইনের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, সাতক্ষীরা শহর বাইপাস সড়কের লাবসা মোড় এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকের বিকিতিন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিক দল রাত সাড়ে ৯টার দিকে সেখানে অভিযান চালায়। এসময় বাইপাস সড়কের লাবসা মোড় এলাকার জনৈক শেখ আনোয়ারুজ্জামানের চায়ের দোকনের পাশ থেকে উওম লাল গাইনকে আটক করা হয়। পরে তার দেহ তল­াশী করে এক কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আসামীকে সদর থানা পুলিশে সোপার্দ করা হয়েছে। এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাদক দ্রব্য ও অন্যান্য অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com