May 29, 2024, 3:20 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় তিন বছরের শিশু সন্তানের চিকিৎসায় সাহায্যের আবেদন শ্রমিক পিতার

সাতক্ষীরায় তিন বছরের শিশু সন্তানের চিকিৎসায় সাহায্যের আবেদন শ্রমিক পিতার

জটিল রোগে আক্রান্ত তিন বছরের শিশু সন্তানকে নিয়ে দিশেহারা হয়ে পড়েছেন শ্রমিক পিতা আল মামুন। অর্থ সংকটে একমাত্র সন্তান আশরাফুল আলম(৩) জটিল রোগে আক্রান্ত থাকলেও চিকিৎসা করাতে পারছেন না। সে কারণে সমাজের সর্বস্তরের মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন রাইচ মিল শ্রমিক আল মামুন মালী।

আল মামুন জানান, তার বাড়ি আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নে। জীবিকার তাগিদে ধুলিহর ইউনিয়নের মোস্তাকের মিলে শ্রমিকের কাজ করেন। গত ৩ বছর পূর্বে তাদের ঘরের আলো হয়ে আসেন একমাত্র সন্তান আশরাফুল(৩)। কিন্তু জন্মগতভাবে শিশু আশরাফুল টিউমার, হার্ডের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত ছিলো। এপর্যন্ত সাধ্যমত চিকিৎসা করানো হলেও তাকে সুস্থ্য করা সম্ভব হয়নি।

উন্নত চিকিৎসা করাতে পারলে সুস্থ হওয়া সম্ভব ছিলো বলে চিকিৎসকরা জানিয়েছেন। কিন্তু উন্নত চিকিৎসা করার মত টাকা না থাকায় সেটি সম্ভব হয়নি। পিতা হয়েও অর্থ না থাকায় একমাত্র শিশু সন্তানের চিকিৎসা করাতে না পেরে দিশেহারা পিতা আল মামুন। তার একমাত্র সন্তানের চিকিৎসা করাতে সমাজের সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করেছেন তিনি। তাদের সাহায্য পাঠাতে ০১৯১৫ ৬১১৩৬৫(বিকাশ, রকেট, নগদ) এর নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন আল মামুন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com