October 23, 2024, 7:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় নাগরিক কমিটির সভা

সাতক্ষীরায় নাগরিক কমিটির সভা

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির এক সভায় সারাদেশে উগ্র সাম্প্রদায়িক শক্তির উত্থান, হত্যার পর মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে উন্মাদনা সৃষ্টি এবং ধর্মীয় সংখ্যালঘুদের উপর অত্যাচার, নির্যাতন ও অগ্নিসংযোগের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে। জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আনিসুর রহিমের সভাপতিত্বে শনিবার বেলা ১১টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন প্রকৌশলী আনোয়ার জাহিদ তপন, মধাব চন্দ্র দত্ত, ওবায়দুস সুলতান বাবলু, অপারেশ পাল, শেখ সিদ্দিকুর রহমান, নিত্যা নন্দ সরকার, জিএম মনিরুজ্জামান, আব্দুস সাত্তার, আসাদুজ্জামান লাভলু, আলী নুর খান বাবলু, এড. আবুল কালাম আজাদ প্রমুখ।

সভার বক্তারা বলেন, প্রাণ সায়র খাল খনন করে মাটি দিয়ে পাড় ভরাট এবং খাল পূর্বের চেয়ে দৃশ্যত আরো সরু করা হয়েছে। খাল প্রশস্ত করার জন্য শতশত ব্যবসায়ীর দোকানপাট ভাঙ্গা হয়েছে। কিন্ত এখন দেখা যাচ্ছে খাল প্রশস্ত নয়, বরং দোকান পাট ভেঙ্গে ঠিকাদারের স্কেবেটার মেশিন চলাচলের পথ তৈরী করা হয়েছে। খালের খনন কাজ এই প্রক্রিয়া অব্যাহত থাকলে আশানুরূপ সুফল পাওয়া যাবে না বলে নাগরিক কমিটির নেতৃবৃন্দ অভিমত ব্যক্ত করেন।

সভায় সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সদস্য প্রকৌশলী আনোয়ার জাহিদ তপন সদর উপজেলা জাতীয় পাটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাকেসহ কমিটির সকলকে অভিনন্দন জানানো হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com