April 18, 2024, 7:48 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় প্রথম টিকা নিলেন ডিসি মোস্তফা কামাল

সাতক্ষীরায় প্রথম টিকা নিলেন ডিসি মোস্তফা কামাল

আব্দুর রহমান: সাতক্ষীরায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাতক্ষীরা সদর হাসপাতালে জেলা প্রশাসক ও করোনা ভাইরাস ভ্যাকসিন ম্যানেজমেন্ট কমিটির সভাপতি এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। সাতক্ষীরা জেলা প্রশাসক ও সাতক্ষীরা সিভিল সার্জনকে করোনার টিকা ভ্যাকসিন দেওয়ার মধ্য দিয়ে সাতক্ষীরায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সিভিল সার্জন জানান, সাতক্ষীরা জেলায় অনলাইনে ৩ হাজার ২০১ জন টিকার জন্য আবেদন করেছেন। উদ্বোধনী দিনে জেলায় ৮৪৬ জনকে করোনার টিকা দেওয়া হবে। প্রতিটি উপজেলায় ১টি করে কেন্দ্র করা হয়েছে। জেলায় ৮টি টিম কাজ করবে। একদিনে সর্বোচ্চ ১২০০ মানুষকে টিকা দেওয়া যাবে। প্রতিটি উপজেলায় দিনে ৪৫০জনকে এই করোনার টিকা দেওয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিভিল সার্জন ও করোনা ভ্যাকসিন ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ডাঃ হুসাইন সাফায়াত, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফজাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান বাবু, বিএমএ সাতক্ষীরা জেলা সভাপতি ডাঃ আজিজুর রহমান, ইপিআই সুপার ডাঃ সৈয়দ মিজানুর রহমান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডাঃ আমানত উল্লাহ প্রমুখ। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা এবং প্রথম পর্যায়ে করোনা ভাইরাস ভ্যাকসিন ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com