July 27, 2024, 12:48 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ ডিবির সোর্স পরিচয়দানকারী চার জন আটক

সাতক্ষীরায় প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ ডিবির সোর্স পরিচয়দানকারী চার জন আটক

সাতক্ষীরা সদর থানা পুলিশ এক অভিযান চালিয়ে প্রাইভেটকারের সিটের তলায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪২ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। এসময় ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সোমবার (২৫ জানুয়ারি) ভোর রাতে সদর উপজেলাধীন সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ওরফে আসাদুল, সাতক্ষীরা সদর উপজেলার যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে জেলা ডিবি পুলিশের সোর্স পরিচয় দানকারী সাদ্দাম হোসেন, একই উপজেলার কাশেমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ ও বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান।

পুলিশ জানায়, ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী সাদ্দাম হোসেন বহুদিন যাবত সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত দিয়ে মাদক ও অস্ত্র পাচরের ব্যাবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে স্বর্ণ ও মাদক ছিনতাইয়ের অভিযোগও রয়েছে। সীমান্ত দিয়ে মাদকের একটি চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার ভোর রাতে সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী এলাকায় অভিযান চালায়। এসময় শিকড়ী পাকা রাস্তার সন্দেহজনক ভাবে চালিয়ে যাওয়া ওই প্রাইভেটকারটি আটক করে তল্লাশী চালানো হয়। এ সময় প্রাইভেটকারের সিটের তলায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।এফন্সিডিল চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে আসাদুল, সাদ্দাম, আবু সাঈদ ও শাহিনুরসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আমাদি নিষিদ্ধ ফেন্সিডিল বহন করার অভিযোগে প্রাইভেটকারটি জব্দ করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com