July 23, 2024, 6:47 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
সাতক্ষীরায় প্রায় দুই কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

সাতক্ষীরায় প্রায় দুই কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা কর্তৃক বিভিন্ন অভিযানে মালিকবিহীন অবস্থায় আটক বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের অদূরে তালতলাস্থ ব্যাটালিয়ন সদর দপ্তরে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংসকালে উপস্থিত ছিলেন বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদুজ্জামান খান, পিবিজিএম, বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার পিবিজিএম, পিএসসি, জি, বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোছাঃ মুর্শিদা খাতুন, সদর থানাার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক মোঃ তাজুল ইসলাম, কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট সার্কেল সাতক্ষীরার সহকারী রাজস্ব কর্মকর্তা আবুল হোসেন প্রমূখ। এছাড়া সাতক্ষীরায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা মাদকদ্রব্য ধ্বংসকালে উপস্থিত ছিলেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে মহাপরিচালক, বিজিবি এর নির্দেশনা মোতাবেক সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সৈনিকগণ মাদক চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

এরই ধারাবাহিকতায় বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সদস্যগণ গত ২০১৯ সালের ১২ এপ্রিল থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত সীমান্তের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ১৭ হাজার ৩শ’বোতল ভারতীয় বোতল ফেন্সিডিল, ১ হাজার ৩৯৫বোতল বিভিন্ন প্রকার মদ, ২৫৭ কেজি গাঁজা ২২ হাজার ৬৪৮ পিস ইয়াবা, ৭ হাজার ৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট এবং ২০ হাজার প্যাকেট বিড়ি/সিগারেট ও অন্যান্য তামাক জাতীয় দ্রব্য আটক করতে সক্ষম হয়েছে। আটক এসব মাদকদ্রব্যের মূল্য ১ কোটি ৯১ লাখ ৫৮ হাজার ৮শ’ টাকা বলে তিনি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com