May 29, 2024, 2:40 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় মাত্র ১০০ টাকা জমার মাধ্যমেই পুলিশে চাকুরী

সাতক্ষীরায় মাত্র ১০০ টাকা জমার মাধ্যমেই পুলিশে চাকুরী

সাতক্ষীরায় ট্রেজারী চালানের মাধ্যমে মাত্র ১০০ টাকা ব্যাংকে জমা দেয়ার মাধ্যমেই পুলিশের চাকুরী পেতে যাচ্ছেন ৪১ জন শতভাগ যোগ্যতা সম্পন্ন তরুণ তরণী।নিয়োগ প্রক্রিয়ার শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত জ্ঞান, বুদ্ধি, ও দক্ষতা কাজে লাগিয়ে বাছাই করা হয়েছে তাদের।দীর্ঘ পরীক্ষা ও ধাপ অতিক্রম করে যারা নিয়োগ পাচ্ছেন তারা সকলেই শতভাগ যোগ্যতা সম্পন্ন।এ প্রসঙ্গে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) ২৪ নভেম্বর সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ লাইনস ড্রিলসেটে পুলিশ সদস্য কনস্টেবল নিয়োগ প্রার্থীদের নাম ঘোষনার পূর্বে এসকল কথা বলেন।

তিনি আরো বলেন, নিয়োগে কোন প্রকার অর্থ লেনদেন হয়নি। সকলকে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেওয়া হয়েছে। পিতা মাতার কষ্ট অর্জিত টাকা কোন দালালের কাছে দিয়ে কেউ ঠকবেনা।যারা এ পর্যায়ে পরিক্ষা দিয়ে পাশ করেননি তাদের উদ্দেশ্য পুলিশ সুপার বলেন,
তোমাদের বয়স থাকলে আগামীতে আবার সুযোগ পাবে। পুলিশে চাকুরী হলোনা বলে হতাশ হওয়ার কিছু নেই।মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে।এসময় তিনি সকলের উদ্দেশ্য আরো বলেন সম্পূন্ন দূর্ণীতি ও অনিয়ম মুক্ত নিয়োগ দেয়া হয়েছে।

পুলিশ সদস্যরা, বিগত দিনের ন্যায় এবার সাতক্ষীরা থেকে সাধারন কোটায় নারী, পুরুষ, মুক্তিযোদ্ধা, পোষ্য কোটায় চাকরী পেলেন ৪১ জন। এদের কাছ থেকে কোন প্রকার অর্থ গ্রহণ করা হয়নি।শুধুমাত্র একশত টাকা সরকারি খরচ বাবদ প্রদান করতে হয়েছে।ফলাফল ঘোষণা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, খুলনা পুলিশ সুপার কার্যালয়ের অতি: পুলিশ সুপার সুশান্ত সরকার, অতি: পুলিশ সুপার সনিয়া পারভিন, অতি: পুলিশ সুপার,সদর সাতক্ষীরা মো: ইকবাল হোসেন সহ সাতক্ষীরা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।মাত্র ১০০ টাকায় পুলিশের চাকুরী পেতে যাওয়া তরুণ তরণী ও তাদের পিতা-মাতাকে এসময় শুকরিয়া আদায় করতে দেখা যায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com