July 23, 2024, 5:55 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা থানায় হামলার চেষ্টা, পুলিশের লাঠিচার্জ ও ফাঁকা গুলি কলারোয়ার ওয়াজেদ সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন যশোরে ডিবি পুলিশের অভিযানে পিস্তলসহ যুবক আটক বিচার বিভাগীয় তদন্ত কমিটি হবে : প্রধানমন্ত্রী মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে ঘরে ঢুকে যুবককে গুলি করে হত্যা, গ্রেপ্তার ২ সাতক্ষীরায় কোটা বিরোধীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কোটা বহালে হাইকোর্টের রায় বাতিল চেয়ে লিভ টু আপিল আমার নানা-দাদা মুক্তিযোদ্ধা, আমার কোটা লাগে না : মিষ্টি জান্নাত সাতক্ষীরায় কোটা আন্দলনকারী ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থানে বেনা‌পো‌লে ঘোষণা বহির্ভূত ১৫ হাজার ৭৫০ কেজি সালফিউরিক এসিড জব্দ
সাতক্ষীরায় মাদক বিরোধী মোটরসাইকেল র‌্যালী

সাতক্ষীরায় মাদক বিরোধী মোটরসাইকেল র‌্যালী

“মাদককে না বলুন মাদক প্রতিহত করুন” এই স্লোগানে সাতক্ষীরার বাবুলিয়া সেবা সংসদ মোটরসাইকেল র‌্যালী ও সমাবেশ করেছে। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় সাতক্ষীরা সদরের বাবুলিয়া বাজার থেকে র‌্যালীটি বের হয়ে প্রায় ১২০ কিলোমিটার সড়ক অতিক্রম করে।

মটরসাইকেল র‌্যালীটি সাতক্ষীরা শহর, দেবহাটা, কালীগঞ্জের নলতা রওজা শরীফ, কাটুনিয়া রাজবাড়ী, শ্যামনগরের নূরনগর, নকীপুর শাহী মসজিদ, পরানপুর, বংশীপুর, ঈশ্বরীপুর শাহী মসজিদ, মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ড, কলবাড়ি, নবেকী, খানপুর, কালীগঞ্জের বালিয়াডাঙ্গা বাজার, বিষ্ণুপুর বাজার, কালীগঞ্জ ফুলতলা মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে ও পথে পথে মাদক বিরোধী পথসভা করে সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা দেয়।

এসব পথসভায় বক্তব্য রাখেন, বাবুলিয়া সেবা সংসদের সভাপতি কওসার আলী, সাধারণ সম্পাদক প্রভাষক রজব আলী, অর্থ সম্পাদক মহিবুল্লাহ গাজী, সদস্যা ডাক্তার ইসরাইল গাজী, জুলফিকার আলি প্রমুখ।

বক্তারা বলেন, মাদক যুব সমাজকে কুরে কুরে খাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা পাচ্ছে না নারী, শিশু ও বৃদ্ধরাও। জনসচেতনতা বৃদ্ধি না পাওয়ায় আইন প্রোয়গকারী সংস্থার সদস্যরাও অনেক সময় যথাযথ ভূমিকা রাখতে পারছে না। ফলে ঠেকানো যাচ্ছে না সীমান্ত দিয়ে মাদক পাচার। তাই সাতক্ষীরাকে মাদকমুক্ত করতে জনসচেতনতার লক্ষ্যে বাবুলিয়া সেবা সংসদ এ মাদক বিরোধী প্রচারের উদ্যোগ নিয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com