July 17, 2024, 1:10 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় মুজিববর্ষে বিস্তর কর্মসূচি ঘোষণা করেছে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ

সাতক্ষীরায় মুজিববর্ষে বিস্তর কর্মসূচি ঘোষণা করেছে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ

প্রেস বিজ্ঞপ্তি :

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন লক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ৪৫৮ দিনের কর্মসূচি গ্রহণ করেছে। গত ১লা জানুয়ারী-২০২০ বিকাল ৪টায় সাতক্ষীরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মুজিববর্ষ-২০২০-২০২১ আনুষ্ঠানিক ভাবে কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখা আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলা সভাপতি এডভোকেট আল মাহমুদ পলাশ। এসময়ে উপস্থিত ছিলেন দলের জেলা সহ-সভাপতি মাষ্টার নির্মল দাস, সাধারণ সম্পাদক এডভোকেট প্রবীর মুখার্জি, যুগ্ন-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লাভলু ও আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক আবু ইয়াছিন গাজি ও মোছাক সরদার, স্বাস্থ্য ও পরিকল্পনা সম্পাদক ডাঃ খলিলুর রহমান, সহ-কৃষি ও সমবায় সম্পাদক শংকর মিস্ত্রি, সহ-মুক্তিযোদ্ধা সম্পাদক মনোরঞ্জন বন্ধ্যোপধ্যায়, নির্বাহী সদস্য ডাঃ শহিদুল চৌধুরী, হাফিজুল ইসলাম, সদর উপজেলা সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবর রহমান, রবিউল ইসলাম ও আবুল খায়ের,শ্যামনগর উপজেলা সহ-সভাপতি সিরাজুল ইসলাম, ভোমরা স্থল বন্দর প্রাতিষ্ঠানিক শাখার রমজান আলী ক্লিনিক ও ডায়াগনিষ্টিক প্রাতিষ্ঠানিক শাখার ডাঃ রাজু আহমেদ ও এস কে জাহাঙ্গীর আলম প্রমুখ।
মুজিববর্ষে সাতক্ষীরা জেলা কমিটির গৃহিত কর্মপরিকল্পনা সমূহ হচ্ছে- ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, পৌর প্রাতিষ্ঠানিক শাখা ও বিভিন্ন শ্রেণি এবং পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময় সভা। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে উঠান বৈঠক, গ্রামসভা,পথসভা, হাট-বাজার সভা, উপজেলা ও প্রাতিষ্ঠানিক শাখার সেমিনার ও দিবস পালন। ইফতার মাহফিল, দোয়া অনুস্ঠান এস এমসির সাথে মতবিনিময়সভা, শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান, বিভিন্ন শ্রেণি -পেশার মানুষের নিয়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা, কৃষিজ উন্নয়ন কর্মসূচি, বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচি। অসহায় ও দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, অটিজম শিশুদের নিয়ে আনন্দ অনুষ্ঠান, মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা, বিভিন্ন পেশার আলোকিত মানুষদের সম্মাননা প্রদান,সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফলভোগীদের নিয়ে কর্মশালা, বৃদ্ধ, নির্যাতিত ও অসহায়দেরকে নিয়ে আনন্দ উৎসব, মাদক সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী সমাবেশ, ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা বাস্তবায়নে সমাবেশ, রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ, ধর্মীয় অনুষ্ঠান পালন, বঙ্গবন্ধুর জীবন ও সংগ্রাম বিষয়ক বই প্রকাশনা, পোস্টার, লিফলেট ও ক্যালেন্ডার প্রকাশনা, দেয়াল পত্রিকা প্রকাশনা, অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ, কোরবানী এবং প্রচার ও প্রচারণা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com