July 27, 2024, 3:57 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় যুবলীগ নেতার বাড়ি থেকে পেট্রোল বোমা উদ্ধার

সাতক্ষীরায় যুবলীগ নেতার বাড়ি থেকে পেট্রোল বোমা উদ্ধার

সাতক্ষীরার দেবহাটায় যুবলীগ নেতার রান্নাঘর থেকে তিনটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) সকালে দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামের আব্দুল ওয়াবের ছেলে উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মহিউদ্দীন গাজীর রান্নাঘর থেকে ওই পেট্রোল বোমা উদ্ধার করা হয়। তবে আইনের চোঁখে মহিউদ্দীনকে অপরাধী সাজাতে ষড়যন্ত্রের অংশ হিসেবে এমনটি করা হতে পারে বলে পুলিশের ধারণা।

স্থানীয় সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন বলছেন, শুক্রবার রাতে কে বা কারা যুবলীগ নেতা মহিউদ্দীন গাজীর বাড়ির রান্না ঘরের মধ্যে ৩টি পেট্রোল বোমা রেখে যায়। শনিবার সকালে মহিউদ্দীনের স্ত্রী রান্না করার জন্য ওই ঘরে প্রবেশ করলে খাটের নিচে পরিত্যাক্ত অবস্থায় একটি প্যাকেট দেখতে পেয়ে সখিপুর ইউনিয়ন পরিষদের তাকে (চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন) জানালে তিনি সাথে সাথে থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যেয়ে একটি প্যাকেটে থাকা তিনটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ইতোমধ্যে তদন্তে নেমেছে। পুলিশের পাশাপাশি র‌্যাবও মাঠে রয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে কে বা কারা এই বোমা রেখে গেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com