April 12, 2024, 11:42 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় স্বাস্থবিধি উপেক্ষা, টিসিবি’র পণ্য কিনতে ক্রেতাদের উপচে পড়া ভিড়

সাতক্ষীরায় স্বাস্থবিধি উপেক্ষা, টিসিবি’র পণ্য কিনতে ক্রেতাদের উপচে পড়া ভিড়

করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সোস্যাল ডিসট্যান্সের ওপর গুরুত্বারোপ করা হলেও সাতক্ষীরায় টিসিবি’র পণ্য কিনতে এসে তা মানছেন না ক্রেতারা। একে অপরের গায়ে গায়ে লাইনে দাঁড়িয়ে পণ্যের জন্য অপেক্ষা করছেন ক্রেতারা। বুধবার (৭ এপ্রিল) সকাল থেকে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এই চিত্র দেখা গেছে।

পুরো বিশ্ব যখন করোনা ভাইরাসের ভয়ে আতঙ্কিত, তখন সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিসিবির পণ্য কিনছেন শহরবাসী। সোস্যাল ডিসট্যান্সের কোন তোয়াক্কা তারা করছেনই না।

বিশেষজ্ঞ চিকিৎসকরা করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সোস্যাল ডিসট্যান্সের ওপর গুরুত্বারোপ করলেও এই লাইনে দেখা যায়, ক্রেতারা কাছাকাছি দাঁড়িয়ে অপেক্ষা করছেন। পাশেই দাঁড়িয়ে রয়েছে পুলিশ। অথচ তারা এ ব্যাপারে কোনো পদক্ষেপ নিচ্ছে না।

করোনা ভাইরাসের বিষয়ে জিজ্ঞেস করা হলে ক্রেতাদের কয়েকজন বলেন, তারা এ বিষয়ে অবগত। কিন্তু পণ্য কিনতে হবে। তাই নিরুপায় হয়েই তাড়াহুড়ো ও ধাক্কাধাক্কি করছেন।

আরেক ক্রেতা বলেন, আমরা করোনা ভাইরাস সম্পর্কে জানি। কিন্তু পণ্যতো কিনতে হবে। আমি নিজে সচেতন হলেও অন্যরা তো সচেতন হচ্ছে না।

টিসিবির পণ্য বিক্রেতা বলেন, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই পণ্য বিক্রি করা হচ্ছে। এখানে প্রতিদিন একইরকম ভিড় থাকে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com