July 27, 2024, 2:34 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরায় ২ সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

সাতক্ষীরায় ২ সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হবার পর গত দশ দিনেও সন্ধান মেলেনি গৃহবধূ শিল্পী রানী ঘোষের। তার সাথে থাকা মেয়ে চুমকি রানী ঘোষ ও ছেলে রুদ্র কুমার ঘোষেরও কোন খোঁজ পাওয়া যায়নি। তাদের ভাগ্যে কী ঘটেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এদিকে স্ত্রী ও দুই সন্তানের খোঁজ না পেয়ে পাগলপ্রায় হয়ে উঠেছেন সাতক্ষীরার তালা উপজেলার ধান্দিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের স্বামী দীপংকর ঘোষ।

দীপংকর ঘোষ জানান, তার স্ত্রী শিল্পী (৩৪), বড় মেয়ে চুমকি (১৩) ও ছেলে রুদ্র (৭) তার শ্বশুরবাড়ি তালা উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া গ্রামে যান। গত ২৫ ডিসেম্বর সেখান থেকে শিল্পী তার ছেলেমেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি ঝড়গাছার উদ্দেশ্যে রওনা হন। এরপর থেকে তাদের কাছে থাকা মোবাইল (০১৭৫৬-৯৬৯৭৯২ ও ০১৭০৭-৬৮৫১৫৩) বন্ধ পাওয়া গেছে।

দীপংকর ঘোষ জানান, তিনি তার আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও তাদের কোন সন্ধান পাননি। এ বিষয়ে তার শ্বশুর গোবিন্দলাল ঘোষ তালা থানায় একটি জিডি করেছেন (নম্বর-৯৯০, ২৭/১২/২০২০)। পুলিশ তাদের খুঁজে পাওয়ার বিষয়ে এখনও কোন ইতিবাচক তথ্য দিতে পারেনি বলে জানান তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, আমরা জিডির সূত্র ধরে খোঁজাখুজি করছি। এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com