July 13, 2024, 2:38 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা জজকোর্টের পিপি এড.আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান

সাতক্ষীরা জজকোর্টের পিপি এড.আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান

সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) এড. আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার ব্যানারে বুধবার সকাল ১০টায় জজকোর্টের সামনে শহীদ মিনারের পাদদেশে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক অতিরিক্ত পিপি এড. আজহার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও সাবেক পিপি এড. ওসমান গনি, এড. নওশের আলী, এড. জেড আই আব্দুল্লাহ মামুন, এড. রফিকুল ইসলাম, এড. সাহেদুজ্জামান সাহেদ, এড. সঞ্জয় রায় চৌধুরী প্রমুখ।
বক্তারা এসময় বলেন, এড. আব্দুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি আইন কর্মকর্তা নিয়োগের নামে ঘুষ গ্রহণ এবং জননেত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার আসামী পক্ষের আইনজীবীকে পুরষ্কৃত করে পুনরায় অতিরিক্ত পিপি নিয়োগ প্রদান করেছেন। তিনি পরিক্ষীত নেতাকর্মীদের বঞ্চিত করে স্বাধীনতা বিরোধীদের সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। আর এই নিয়োগে তিনি লক্ষ লক্ষ টাকা বাণিজ্য করেছেন। বক্তারা আরো বলেন, এড. আব্দুল লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্ত পথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অংকের অর্থের বিনিময়ে তিনি পিপি হয়েছেন। পিপি হয়ে তিনি স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিচ্ছেন। বক্তারা এসময় অবিলম্বে পিপি এড. আব্দুল লতিফের পদত্যাগের জোর দাবি জানান। অন্যথায় তাদের কঠোর কর্মসূচি অব্যাহত থাকবে বলে ঘোষনা দেন।
প্রতিাদ সমাবেশ শেষে পিপি এড. আব্দুল লতিফের পদত্যাগের দাবিতে তারা সাতক্ষীরার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com