February 27, 2024, 1:03 am

সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল সহ স্বামী-স্ত্রী আটক।।

সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল সহ স্বামী-স্ত্রী আটক।।

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ এক দম্পতিকে আটক করেছে। আটককৃত দম্পত্তিদের নাম শাহিনুর রহমান(২১) ও তার স্ত্রী রাবেয়া খাতুন।আটককৃতদের বাড়ি খুলনা জেলার পাইকগাছা থানার সরল গ্রামে।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (অপারেশন)বিপ্লব কান্তি মন্ডল  জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন এর তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাতক্ষীরা থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ, সাব-ইন্সপেক্টর রবিণ চন্দ্র,এএসআই আল মামুন , কনস্টেবল তারিক হাসান ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতা শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের বকচরা এলাকায় বাইপাস সড়কে অভিযান চালায় পুলিশ।এসময় মাদক ডেলিভারী করার সময় মো: শাহিনুর রহমান গাজী ও তার স্ত্রী রাবেয়া খাতুন কে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় স্বামী ও স্ত্রীর কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান প্রতিবেদক কে জানান, আটককৃত স্বামী-স্ত্রী পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের নামে সাতক্ষীরা থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া চলছে।তিনি আরো জানান আকটকৃতদের আগামীকাল বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited