July 17, 2024, 2:27 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা থেকে ইজিবাইক চুরি  হয়ে যাচ্ছে চোরাই বাজারে

সাতক্ষীরা থেকে ইজিবাইক চুরি  হয়ে যাচ্ছে চোরাই বাজারে

আরিফুল ইসলাম আশা: মামলার হাজিরা দিতে এসে সাতক্ষীরা জজকোর্ট চত্বর থেকে চুরি হয়েগেছে একব্যক্তির উপার্জনের শেষ সম্বল ইজিবাইক। চুরি হওয়া ইজিবাইকের মালিক কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের পূর্ব পাইকাড়া গ্রামের রুস্তম মীরের ছেলে মোঃ নূর আলম।

তিনি অভিযোগ করে বলেন, বুধবার (৩০ সেপ্টেম্বর) মামলার দিন থাকায় কোর্টে হাজিরা দিতে এসে চুরি হয়েগেছে আমার একমাত্র উপার্জনের মাধ্যম ইজিবাইকটি। ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করি। ঘটনার বিবরণে তিনি বলেন, ওই না-পেয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করেছি।

কোর্ট চত্বরের এক চা বিক্রেতা বলেন,সাতক্ষীরা জজকোর্ট চত্বর থেকে গত দু’মাসে চুরি হয়েছে ৮টিরও বেশি ইজিবাইক। আর পাটকেলঘাটা, ঝাউডাঙ্গা, চুপনগরে গড়ে উঠেছে একাধিক ইজিবাইকের চোরায় বাজার।

এব্যাপারে জানতে চাইলে সদর থানার এসআই আহম্মদ আলী বলেন ইজিবাইক চুরির অভিযোগ পেয়েছি। ইজিবাইক উদ্ধারের চেষ্টা করছি। জজকোর্টের সামনের মহাসড়কে পাশে জেলা পুলিশের সিসিটিভি ফুটেজ দেখে চোর সনাক্ত করা যায়নি। জেলা প্রশাসকের মেনগেটে একটি সিসিটিভি ক্যামেরা থাকলেও সেটা অকেজো থাকায় চোর সনাক্ত করা যায়নি।

সাতক্ষীরায় বৃদ্ধি পেয়েছে ইজিবাইক চুরির ঘটনা। পৌরশহরে বেপরোয়া হয়ে উঠেছে ইজিবাইক চোরচক্রের একাধিক গ্রুপ। চোখের পলকে চুরি হয়েযাচ্ছে ইজিবাইক। পুলিশ চুরি হওয়া ইজিবাইকের দু’একটা উদ্ধার করতে পারলেও বেশিরভাগ সময়ে চোরচক্র থেকে যাচ্ছে ধরাছোঁয়ার বাইরে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com