July 13, 2024, 2:31 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে প্রচারণা শুরু

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টার: আসন্ন সাতক্ষীরা পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মেয়াদ শেষ হচ্ছে আগামী ডিসেম্বরে। এখনো তফসিল ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যে সব এলাকায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীরা মাঠে-ময়দানে আগাম প্রচারে সরব হয়ে উঠেছেন। অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, পোস্টার, ব্যানার ও লিফলেট বিতরণ শুরু করেছেন। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন সম্ভাব্য প্রার্থীরা।
সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করেছেন মীর মোশাররফ হোসেন মন্টু। বর্তমানে তিনি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য। ১৯৮০ সালে এরশাদ বিরোধী আন্দোলনে তিনি সক্রিয় অংশ গ্রহণ করেন। তিনি আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশী। পেশায় ঠিকাদার হিসেবে এলাকায় জনপ্রিয়তা লাভ করেছে। এছাড়াও রেড ক্রিসেন্ট, রোটারী ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছেন।
১নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোশাররফ হোসেন মন্টু জানান, আমি নির্বাচিত হলে সাতক্ষীরা পৌরসভাকে জনকল্যানমূলক কওে তুলবো। আমার ওয়ার্ডসহ সাতক্ষীরা পৌরসভার জলাবদ্ধতা নিরসন এবং রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা পরিবর্তন করতে কাজ করবো। সন্ত্রাস ও মাদকমুক্ত পৌরসভা, রাস্তাঘাট সংস্কার ও উন্নয়ন, সুপেয় পানির ব্যবস্থা, আবর্জনা ও পয়: নিস্কাশন, জলাবদ্ধতা দূর করা, নারী উন্নয়ন, শিশু বান্ধবসহ সামগ্রিক উন্নয়নে সম্মিলিতভাবে কাজ করবো।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com