April 21, 2024, 3:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
ইউটিউব ট্রেন্ডিংয়ের দখলে যে গীতিকবির সর্বাধিক গান ইরানের হামলার আশঙ্কায় ইসরায়েলে কর্মীদের ভ্রমণে সতর্কতা যুক্তরাষ্ট্রের মার্কিন প্রতিনিধি পরিষদে টিকটক বন্ধের প্রস্তাব পাস আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল সম্পন্ন দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রভাষক এম সুশান্ত দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পাকিস্তানের হাইকমিশনার ও ইউএনডিপি’র আবাসিক প্রতিনিধির সাক্ষাৎ সাতক্ষীরায় বেড়েছে গরমের তীব্রতা,খেটে খাওয়া মানুষের দুর্ভোগ বিশ্বকাপের ভেন্যু পর্যবেক্ষণে ঢাকায় আইসিসির দল
সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ফিরোজের পক্ষে কাজ করায় প্রতিপক্ষের হামলায় আহত-২

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ফিরোজের পক্ষে কাজ করায় প্রতিপক্ষের হামলায় আহত-২

আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কাজী ফিরোজ হাসানের পক্ষে কাজ করায় বড় বাজার কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাবুকে হুমকি, দোকানে হামলা ও বাঁধা দেওয়ায় ২জনকে পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। রোববার রাত ৯ টার দিকে শহরের সুলতানপুর বড় বাজারে এঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন চা বিক্রেতা কাশেম ও তরকারি ব্যবসায়ী কাফিরুল।

বড় বাজার কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাবু বলেন, রোববার সন্ধ্যা ৬টার দিকে সুলতানপুর রোম টেইলার্স এর পাশে দাঁড়িয়ে আমি ও খোকন কথা বলছিলাম। এসময় পিছন থেকে এসে সুলতানপুর এলাকার মৃত সবুরের ছেলে মিলন ও মৃত মধুর ছেলে বাবু আমাকে হুমকি ধামকি দেয় এবং প্রকাশ্যে বলে, কাজী ফিরোজ হাসানের পক্ষে কাজ করলে তোর খবর আছে। পরে জানা যায়, তারা একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসাদ আহমেদ অঞ্জুর লোক।

এঘটনার পর রাত ৯টার দিকে সুলতানপুর বড় বাজারে আব্দুর রহিম বাবুর ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মল্লিক ভান্ডারে আসাদ আহমেদ অঞ্জু, তার ভাই রঞ্জু ও একই গ্রামের বেলালসহ কয়েকজন অতর্কিতভাবে আমার দোকানে ঢুকে হট্রগোল শুরু করে আমাকে হুমকি ও মারধর করতে যায়। এসময় কাশেম ও কাফিরুন তাদের বাঁধা দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এরপর ঘটনাস্থল থেকে বাড়ি ফেরার পথে বেলালের নেতৃত্বে আতর আলীর ছেলে কাশেম ও করিম সরদারের ছেলে কাফিরুনকে বেধরক মারধর করে। এক পর্যায়ে তারা কাশেমের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। বর্তমানে তারা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত কাশেমের অবস্থা গুরুত্বর বলে জানা যায়। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com