June 22, 2024, 4:07 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় একটি জেলা -এসপি সাতক্ষীরা

সাতক্ষীরা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় একটি জেলা -এসপি সাতক্ষীরা

বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন,সাতক্ষীরা জেলা শাখার কার্যনির্বল সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখা এটির আয়োজন করে।বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় সাতক্ষীরা জেলা জেলা ক্রীড়া সংস্থার স্টেডিয়াম সম্মেলন কক্ষে বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন খুলনা বিভাগের সভাপতি ও সাতক্ষীরা জেলা শাখা সাধারণ সম্পাদক আ ম আক্তারুজ্জামান মুকুলের সঞ্চালনায় সতাপতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার)।
সাধারণ সভায় সভাপতি তার বক্তব্যে বলেন,সাতক্ষীরা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় একটি জেলা। এই জেলার খেলোয়াড়রা বাংলাদেশের বিভিন্ন খেলায় প্রতিনিধিত্ব করে।যেটা অন্য জেলায় নাই। আমরা সাহসের সাথে গর্ববোধ করি।মাদক,জঙ্গীবাদকে নির্মূল করতে জেলার সকলের সাহয্য চাই।বিশেষ করে আপনাদের যারা এসোসিয়েশনের সাথে যুক্ত।সাধারণ সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদ্য পদন্নোতি পাওয়া পুলিশ সুপার ও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম শফি,সাবেক সাধারণ সম্পাদক শেখ মারুফুল হক,যুগ্ম-সাধারণ সম্পাদক মো.ইদ্রিস আলী বাবু,কোষাধাক্য মীর তাজুল ইসলাম রিপন,দপ্তর সম্পাদক কাজী ফরহাদ,প্রশিক্ষক লুৎফর রহমান সৈকত ও সাইফ উদ্দীন আহমেদ।
আম্পায়ারদের মধ্যে ফারুকার রশিদ আলতাফ হোসেন,সাইফুল ইসলাম বাপ্পী,ফিরোজ রহমান,মুফাচ্ছিনুল ইসলাম তপু,দারুজ্জামান রুবেল, ওহেদুজ্জামান শামিম কবির উদ্দীন,জনি এছাড়াও নতুন নন-কোয়ালিফাইড আম্পায়ারদের মধ্যে মেহেরুল্লাহ গালিব,নুরুল হাসান,এস,এম,হাবিবুল হাসান,আজিজুর রহমান,জিয়াউর রহমান,সাইদ, জাকির হোসেন মিঠু,প্রমুখ।সাভায় ‘নতুন আম্পায়ার (নন-কোয়ালিফাইড)সংগ্রহ কার্যক্রম-২০১৯ ‘এ উত্তীর্ণদের অত্র এসোসিয়েশনে অন্তর্ভূক্তকরণ ও সনদপত্র বিতরণ করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com