July 16, 2024, 8:12 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সিরাজদিখানে শ্লীলতাহানির মামলা তুলে নিতে বাদিকে হুমকি

সিরাজদিখানে শ্লীলতাহানির মামলা তুলে নিতে বাদিকে হুমকি

সিরাজদিখানে গৃহবধূ শ্লীলতাহানির মামলা তুলে নিতে বাদিকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২ জুলাই) বিকালে সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বাদি ও তার পরিবার এই অভিযোগ তুলে তারা নিরাপত্তার দাবি করেছেন।

লিখিত বক্তব্যে হরিদাসী বলেন, পাওনা টাকার জন্য আমাকে প্রতিনিয়ত কুপ্রস্তাব দিলে আমি প্রস্তাবে রাজী না হলে চলতি বছর ২৭ জুন সন্ধ্যা ৭টায় আমাকে বিবস্ত্র করে মারধর করে পরনের কাপড় চোপড় টেনে হিঁচড়ে ছিড়ে আমার গলার ১০ আনা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় লতব্দী ইউনিয়নের বারেক আকন্দের ছেলে নাছির আকন্দ নামে এক লম্পট।

সংবাদ সম্মেলনে উপস্থিত প্রতিবেশী হরিদাস বলেন, ঘটনার পর আমরা জানতে পেরে হরিদাসী রানিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা করাই। পরে হরিদাসী বাদি হয়ে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মুন্সিগঞ্জ বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। উপস্থিত বাদীর স্বামী হরিপ্রসাদ রাজবংশী এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের পাশাপাশি তাদের নিরাপত্তার দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন হরিদাসী রানীর স্বামী হরিপ্রসাদ রাজবংশী, হরিদাসী রানীর প্রতিশেী মামা হরিদাস, হরিদাসী রানীর ভামুরের ছেলে ঊমেষ রাজবংশীসহ পরিবারের সদস্যরা।

জানা যায়, শ্লীলতাহানির মামলাটি থানায় আসার পর থেকেই বাদিকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে আসামি পক্ষের লোকজন। এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. মুক্তার হোসেন জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। এছাড়া ভূক্তভোগী পরিবার যাতে নিরাপত্তা নিয়ে নিজেদের বাড়িতে অবস্থান করতে পারেন সে বিষয়ে সম্ভাব্য সব ব্যবস্থা করা হচ্ছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com