April 18, 2024, 9:04 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সুন্দর সমাজ গড়তে মাদক নির্মূল করার বিকল্প নেই : খুলনা রেঞ্জ ডিআইজি

সুন্দর সমাজ গড়তে মাদক নির্মূল করার বিকল্প নেই : খুলনা রেঞ্জ ডিআইজি

মাহমুদুল হাসান শাওন: খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দীন (বিপিএম বার) বলেছেন, আইনের পাশাপাশি সামাজিক ও ধমীয় অনুভূতির মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়তে হবে। একজন মাদকসেবী পরিবার ও দেশের জন্য ক্ষতিকর। আগামীর সুন্দর সমাজ গড়তে মাদক নির্মূল করার কোন বিকল্প নেই। তাই মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত মাদক বিরোধী র‌্যালী ও লক্ষ টাকার ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পদ্মা সেতু, মেট্রোরল, বঙ্গবন্ধু ট্যানেল সহ অসংখ্য উন্নয়ন বাস্তবায়িত হচ্ছে।আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম উন্নত দেশ। আর সে জন্য নতুন প্রজন্মকে এই সুন্দর বাংলাদেশ উপহার দিতে সমাজ থেকে মাদক ও সস্ত্রাস মুক্ত সমাজ গড়তে হবে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, দেবহাটা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, ওয়ান ব্যাংকের কর্মকর্তা ও খেলার আয়োজক মাজহারুল আনোয়ার প্রমুখ।

পরে দেবহাটা থানা পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি নলতা শরীফে যান এবং মিশন কর্তৃপক্ষ ও স্থানীয়দের সাথে মতবিনিময় করেন। তিনি নলতা শরীফ শাহী মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন ও হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর মাজার শরীফ জিয়ারত করেন এবং মিশন কর্তৃপক্ষের মেহমানদারিতে অংশগ্রহণ করেন। পরে মিশনের পক্ষ থেকে ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দীনকে ফুলেল শুভেচছা জানানো ও মিশনের পক্ষ থেকে পীর কেবলা রচিত কিছু গ্রন্থাবলী প্রদান করা হয়। এসময় ডিআইজিকে মিশনের বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে ধারণা দেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্ব অধ্যাপক ডা.আ ফ ম রুহুল হক (এমপি)।

এদিকে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনের খেলায় প্রতিদ্বদ্বিতা করে গোপালগঞ্জ জেলার ফ্রেন্ডস ক্লাব এবং সাতক্ষীরা জেলার ইশ্বরীপুর-শ্যামনগর ফুটবল একাদশ। নির্ধাররিত সময় উভয় দল কোন গোল করত না পারায় টাইব্রেকারে গোপালগঞ্জ একাদশ ৫ গোলে জয়ী হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com