February 27, 2024, 12:08 am

সুব্রত বাইনের নামে আনু মুহাম্মদকে গুমের হুমকি

সুব্রত বাইনের নামে আনু মুহাম্মদকে গুমের হুমকি

দেশের খবর: তেল-গ্যাস-খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদের কাছে শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে চাঁদা দাবি করা হয়েছে। তার ব্যবহূত মোবাইল ফোনে চাঁদা দাবি করে তা না দিলে পরিবারসহ গুম করারও হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে অধ্যাপক আনু মুহাম্মদ নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে এই তথ্য জানিয়েছেন।ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, “ফোন নম্বর-: +৯১৮০১৭৮২২৭২৫ থেকে আজ সকাল ১০টায় একটা ফোন এলো। নিজের পরিচয় দিলেন সুব্রত বাইন, কলকাতায় থাকেন, তিনি নাকি শীর্ষ সন্ত্রাসী হিসেবে চিহ্নিত হয়েছিলেন। কলকাতায় তার ‘ছোট ভাইদের’ ‘চিকিৎসা’র জন্য টাকা দাবি করলেন। না দিলে পরিবারের সদস্য গুমসহ কীভাবে টাকা আদায় করবেন তা দেখতে বললেন। সংশ্নিষ্ট সকলের অবগতির জন্য বিষয়টি জানিয়ে রাখলাম।”জানতে চাইলে আনু মুহাম্মদ বলেন, এর আগেও তাকে হত্যা, গুম ও চাঁদা চেয়ে হুমকি দেওয়া হয়েছে। নিরাপত্তাজনিত কারণে আইনগত ব্যবস্থা নিয়েছেন। খিলগাঁও থানায় জিডি করার প্রস্তুতির কথাও জানান তিনি।
তবে খিলগাঁও থানা পুলিশ জানিয়েছে, রাত ৮টা পর্যন্ত অধ্যাপক আনু মুহাম্মদ বা তার পক্ষ থেকে থানায় কেউ কিছু জানাননি। ওই সময় পর্যন্ত জিডিও করা হয়নি।


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited