July 17, 2024, 2:14 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
হাসপাতাল ছেড়ে পালালো সন্ত্রাসী কুরবান বাহিনীর সদস্যরা………..!

হাসপাতাল ছেড়ে পালালো সন্ত্রাসী কুরবান বাহিনীর সদস্যরা………..!

 ভেল্কিবাজী দিয়েও শেষ রক্ষা হলো না কুরবান বাহিনীর সদস্যদের। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকালে রিলিজ না নিয়ে কাউকে কিছু না বলেই সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে পালিয়ে গেছে হাসপাতালে ভর্তি কুরবান বাহিনীর দুই সদস্য। এরা হলেন সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নুনগোলা গ্রামের মোঃ কুরবান আলীর পুত্র মোঃ বাবু (২৮) ও মহব্বত আলীর পুত্র শহিদুল ইসলাম (২৬)।জানা যায়, ব্রহ্মরাজপুরে সরকারী রাস্তার পাশ থেকে গাছ কেটে নেওয়ার খবর সংগ্রহকালে সোমবার (২৫ নভেম্বর) সকালে সংবাদ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালায় নুনগোলা গ্রামের মৃত আব্দুল মালেক বদ্দীর পুত্র ইউপি মেম্বার কুরবান আলী ও তার বাহিনীর সদস্যরা।
এই হামলায় মারাত্মক আহত হয় দৈনিক সাতনদীর মফস্বল সম্পাদক রেজাউল করিম মিঠুর ভাই আব্দুর রহিম বাবু সহ ৩ জন।সন্ত্রাসী হামলার কিছুক্ষন পরেই মিথ্যা নাটক সাজিয়ে ভেল্কিবাজী দিয়ে কুরবান বাহিনীর দুই সদস্য বাবু ও শহিদুল সদর হাসপাতালে ভর্তি হয়।সংবাদ কর্মীদের উপর হামলার ঘটনায় দৈনিক সাতনদীর মফস্বল সম্পাদক রেজাউল করিম মিঠু বাদী হয়ে সাতক্ষীরা থানায় কুরবান আলী সহ ১৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। যার মামলা নং-৭৪, তাং-২৬/১১/২০১৯ ইং।
এই মামলায় হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া বাবু ২নং ও শহিদুল ৪নং আসামী।
সাতক্ষীরা সদর হাসপাতালের পুরুষ ০১নং ওয়ার্ডে দায়িত্বরত নার্স শিউলি, শ্যামলী ও শামীমা মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত ৮ টায় এ প্রতিবেদককে জানায়, ভর্তি হওয়া বাবু ও শহিদুল বিকেল বেলা থেকে অনুপস্থিত। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে অনুপস্থিতের রিপোর্টও করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com