July 27, 2024, 4:00 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
১০ বছর প্রেমের পর, তৃণার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন `কৃষ্ণকলি`র নিখিল

১০ বছর প্রেমের পর, তৃণার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন `কৃষ্ণকলি`র নিখিল

টিভির পর্দায় নয়, এবার বাস্তবেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন কৃষ্ণকলির ‘নিখিল’। হ্যাঁ, জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের কথাই বলছিলাম। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিয়ের কথা নিজেই জানিয়েছেন অভিনেতা। নীলের পাত্রীর সঙ্গেও নতুন করে পরিচয় না করালেও চলবে। তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া নীলের সাক্ষাৎকার থেকে জানা যাচ্ছে, নতুন বছর (২০২১) এর ৪ ফেব্রুয়ারি ঠিক হয়েছে নীল ও তৃণার বিয়ের দিন।

কেরিয়ারের মধ্যগগনে কেন এমন সিদ্ধান্ত এই প্রশ্নে নীল-তৃণা বলেন, ”আমরা একে অপরকে ছাড়া থাকতে পারি না। তাই বিয়ে করছি। তবে বিয়ের পরও কাজ চালিয়ে যাব।”

তৃণা সাহার সঙ্গে তার সম্পর্কের সূত্রপাত ২০১১ সাল থেকে বলে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা নীল। তারা দুজনইে তখন এমবিএ-এর প্রবেশিকা পরীক্ষা সিএটি-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তাঁরা প্রথম ডেটে গিয়েছিলেন বলে জানিয়েছেন নীল ও তৃণা।

নীল-তৃণা সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০১১তে তাদের বন্ধুত্বের সূত্রপাত হলেও একে ওপরের প্রতি বিশেষ অনুভূতির কথা তারা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন। তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭-র ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষপর্যন্ত তার ভালোবাসার কথা জানিয়ে দেন।

একবার তাকে চমকে দিতে তৃণা সোজা গিয়ে থাইল্যান্ড পৌঁছে গিয়েছিলেন বলেও জানান নীল। বিয়ের পর গ্রীসে মধুচন্দ্রিমা কাটানোর পরিকল্পনার কথাও সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানান নীল-তৃণা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com