February 26, 2024, 11:41 pm

‘‌আমাকে কবর থেকে বের করো, এখানে ভীষণ অন্ধকার’‌

‘‌আমাকে কবর থেকে বের করো, এখানে ভীষণ অন্ধকার’‌

কবর থেকে আওয়াজ বের হচ্ছে, ‘‌আমাকে বের করো। এখানে ভীষণ অন্ধকার। কেউ কি আমার কথা শুনতে পাচ্ছো?‌ আমি শে ব্রাডলি। কফিনের মধ্যে রয়েছি।’‌

মাটির ভেতর থেকে এমন আওয়াজ বের হতেই সবাই চমকে যান। ভয়ও পেয়ে যান অনেকে। গত শনিবার (১২ অক্টোবর) আয়ারল্যান্ডের কিলকেনি প্রদেশে ঘটেছে এমন একটি ঘটনা।দেশটির প্রতিরক্ষা বাহিনীর সাবেক সদস্য শে ব্রাডলি (৬২) গত শনিবার মারা যান। ওইদিনই তাকে কফিনবন্দি করে কবর দেয়া হয়। এরপর তার কবর থেকে এমন আওয়াজ বের হতে থাকে।

তবে পরক্ষণেই শেষকৃত্যে আসা সবাই ব্রাডলির শেষ ইচ্ছার কথা জেনে হেসে ওঠেন। মৃত্যুর আগে তিনি শেষ কথা রেকর্ড করে রেখে গিয়েছিলেন। বলা ছিল কফিনের মধ্যে টেপ রেকর্ডারটি যেন রেখে দেয়া হয়।

কফিনের ভেতর থেকে ব্রাডলির শেষ কথা বেরিয়েছে, ‘হ্যালো.‌.‌.‌হ্যালো.‌.‌.‌ সবাইকে বিদায় জানাচ্ছি।’‌ রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ঘটনার ভিডিও। ইতোমধ্যেই প্রায় ৫০ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন।

ব্রাডলির মেয়ে আন্দ্রেয়া বলেন, ‘‌বাবার শেষ ইচ্ছার কথা আমার ভাই, নাতি, নাতনিরা ছাড়া আমি জানতাম। তাই অনেকে চমকে গিয়েছিলেন কফিনের ভেতর থেকে বাবার গলার আওয়াজ শুনে। তার মধ্যে আমার এক বোনও ছিল।’‌


Comments are closed.

© সাতক্ষীরা প্রবাহ
Design & Developed BY CodesHost Limited