October 23, 2024, 9:17 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের লোগো শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের লোগো শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ইউনাইটেড সাতক্ষীরা ফেসবুক গ্রুপের লোগো শুভ উদ্বোধন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের উম্মে ফোয়ারা রানি, তানহা তানি, মাসুম বিল্লাহ, সোহাগ হাসান জুয়েলসহ ইউনাইটেড সাতক্ষীরা ফেসবুক গ্রুপের সদস্যরা।

এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল গ্রুপের সদস্য উদ্দেশ্যে করে বলেন, সকল ধরনের সামাজিক ও মানবিক কাজ করতে হবে। কোন প্রকার অসামাজিক কাজে সময় দেওয়া যাবে না। এসময় ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের সামাজিক ও মানবিক কাজে এগিয়ে যেতে ্রেআহবান করেন ।

এ সময় ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের উম্মে ফোয়ারা রানি-এডমিন , কার্যক্রমে উদ্দেশ্য কি জানতে চাইলে তিনি বলেন । এই গ্রুপের মূল উদ্দেশ্য সাতক্ষীরার সকল অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবং সকল ধরনের সামাজিক ও মানবিক কাজের পাশাপাশি সাতক্ষীরা ইতিহাস ও ঐতিহ্যকে তুলে ধরা। গ্রুপের এডমিন উম্মে ফোয়ারা রানি, তানহা তানি, মাসুম বিাহ এর নেতৃত্বে ২০১৯ সালে ইউনাইটেড সাতক্ষীরা ফেসবুক গ্রুপ খোলার পর থেকে সাতক্ষীরার বিভিন্ন ইতিহাস ও ঐতিহ্য সামাজিক যোগাযোগে তুলে ধরা সহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

তিনি সর্বশেষ বলেন, আমরা আগামীতে সাতক্ষীরার বিভিন্ন ইতিহাস ও ঐতিহ্য সামাজিক যোগাযোগে তুলে ধরা সহ মানুষের সুখ দুঃখে পাশে দাড়াতে পারি তাহার জন্য ইউনাইটেড সাতক্ষীরা গ্রুপের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com