October 22, 2024, 4:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কালিগঞ্জে তরুণীকে যৌন হয়রাণীর অভিযোগে এক ছাত্রলীগ নেতা আটক

কালিগঞ্জে তরুণীকে যৌন হয়রাণীর অভিযোগে এক ছাত্রলীগ নেতা আটক

সাতক্ষীরার কালিগঞ্জ তরুণীকে যৌন হয়রাণীর অভিযোগে এক ছাত্রলীগনেতাকে আটক করেছে পুলিশ। শনিবার বিকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার চবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নামে সোহেল গাজী (২০)। তিনি উপজেলার চবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন জানান, ছাত্রলীগনেতা সোহেলগাজী শুক্রবার গভীর রাতে স্থানীয় এক তরুণীর বাসায় গিয়ে যৌন হয়রাণীকালে এলাকার লোকজন তাকে হাতে নাতে ধরে পুলিশ খবর দেয়। এঘটনায় ওই তরুনির বাবা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন থানায় মামলা দায়ের করেছেন। আটক ছাত্রলীগনেতাকে বিকাল তিনটার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী নুর আহমেদ রনি জানান, এঘটনায় সোহেল গাজীকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে অপসারণসহ গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার জানান, সোহেল গাজীর কর্মকান্ড বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও সুনাম নষ্ট করেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com